কলকাতায় সেরা ২০ নায়কের তালিকায় শাকিব খান

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
নায়ক সাকিব খান/ ছবি: সংগৃহীত

নায়ক সাকিব খান/ ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কলকাতার সেরা অভিনেতার তালিকায় এই প্রথম নাম আসলো বাংলাদেশের কোনো এক অভিনেতার নাম। তিনি আর কেউ নন সবার প্রিয় নায়ক শাকিব খান। সেরা ২০ জনের মধ্যে স্থান করে নিলেন তিনি।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সেরা অভিনেতার এ তালিকা প্রকাশ করে কলকাতা টাইমস। হ্যাশট্যাগে ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ এ সেরা ২০ জন তারকার তালিকায় স্থান পেলেন সাকিব খান।

এর আগে ২০১৮ সালে শাকিব খান এপার-ওপার দুই বাংলায় সমান আলোচিত ছিলেন। গত বছর তার অভিনীত তিনটি ছবি মুক্তি পায় কলকাতায়। মুক্তিপ্রাপ্ত ছবি তিনটি হচ্ছে ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’ ও নাকাব। ছবিগুলোর সাফল্য ও দর্শকদের ভালোবাসার রেশ ধরেই ‘কলকাতা টাইমস’ সেরা ২০ তারকার মধ্যে ১৮-তে স্থান দিয়েছে শাকিব খানকে।

সেখানে বলা হয়েছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনে তারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরও উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব।

টাইমস অব ইন্ডিয়া বলিউড, তামিল, তেলেগু, মারাঠি, মালায়লাম এসব তারকাদের পাশাপাশি ২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। প্রথমবার এ তালিকায় সেরা হয়েছিলেন দেব।

আর এ বছর সেরা তালিকায় এসেছেন যীশু সেনগুপ্ত। আরও আছেন- আবীর (২) জিৎ (৩), দেব (৪), যশ পাল (৫), অঙ্কুশ (৬), অর্নিবান (৮), পরমব্রত (৯), অনুপম রায় (১০, সংগীত), বনি (১১), ইন্দ্রনীল সেনগুপ্ত (১৩), শাকিব খান (১৮, বাংলাদেশ) সহ আরও কয়েকজন।

শাকিব খান বর্তমানে ‘একটু প্রেম দরকার’, ‘শাহেনশাহ’ এ দুটো ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আপনার মতামত লিখুন :