ন্যান্সির পথেই হাঁটছে মেয়ে রোদেলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
বাঁ থেকে নাজমুন মুনিরা ন্যান্সি ও তার মেয়ে রোদেলা / ছবি: সংগৃহীত

বাঁ থেকে নাজমুন মুনিরা ন্যান্সি ও তার মেয়ে রোদেলা / ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

হৃদয়ের কথা সিনেমায় কণ্ঠ দিয়ে ব্যাপক আলোচিত হয়ে ওঠেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। সবাই তাকে ন্যান্সি বলেই ডাকে। ’তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো’ এই গানটি গেয়ে ন্যান্সিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর এক এক করে গান গেয়ে পৌঁছান জনপ্রিয়তার শীর্ষে।

ন্যান্সির পথ ধরে এবার নতুন করে সংগীত ভুবনে নাম লেখাচ্ছে তার বড় মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা। মাত্র ১১ বছর বয়সে প্রকাশিত হতে যাচ্ছে তার মেয়ে রোদেলার গাওয়া গান।

ছোট্ট মেয়ে রোদেলা মাত্র ষষ্ঠ শ্রেণীতে পড়ে। এরই মধ্যে মায়ের সঙ্গে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ শীর্ষক গানটিতে কণ্ঠ দিয়েছে। গানটিতে রোদেলার মা হামিং দিয়েছেন। আর গানটির সংগীতায়োজন করেছেন মীর মাসুম।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/25/1551092900909.jpg

মেয়ের গান গাওয়া প্রসঙ্গে ন্যান্সি বার্তা২৪.কম-কে বলেন, 'ছোটবেলা থেকেই রোদেলার গানের প্রতি টান। লুকিয়ে লুকিয়ে গান গায় এবং রেকর্ড করে। পরে এটা নজরে আসে। আর তখন থেকেই মেয়ের ইচ্ছাকে প্রাধান্য দেই।'

ন্যান্সি আরও বলেন, 'শিশুদের নিয়ে গানের চর্চা তেমন হয় না। শিশুদের অনেক গান আছে কিন্তু গাওয়া হয় না। তাদের কথা মাথায় রেখেই রোদেলাকে দিয়ে শিশুতোষ ধরনের গান গাওয়ানো। যাতে অন্যান্য শিশুরাও এই ধরনের গানের প্রতি আগ্রহী হয়ে উঠে। তবে একটি গান গেয়েই থেমে থাকবে না রোদেলা সামনে আরও গান গাইবে।'

পহেলা মার্চে ‘প্রজাপতি প্রজাপতি’ গানটির স্টুডিও ভার্সন ভিডিও ছাড়া হবে রোদেলার ইউটিউব চ্যানেলে।

আপনার মতামত লিখুন :