Alexa

ধনকুবেরের ছেলের বিয়েতে তারার মেলা

ধনকুবেরের ছেলের বিয়েতে তারার মেলা

আকাশ আম্বানি ও শ্লোকা মেহতা

ভারতের সবচেয়ে ধনী পরিবারের সন্তান বলে কথা। এলাহি আয়োজন তো থাকবেই। গত ডিসম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি। সেসময় অতিথিদের জন্য ২০০টি বিমান ভাড়া করা হয়েছিল! এবার ছেলের বিয়েতে ৫০০ অতিথিকে নিয়ে সুইজারল্যান্ডে পাড়ি দিয়েছিলেন মুকেশ-নীতা আম্বানি দম্পতি।

এদিকে, বিয়ের মূল অনুষ্ঠানের আগে আম্বানি ও মেহতা পরিবারের পক্ষ থেকে সুইজারল্যান্ডে আয়োজন করা হয়েছিলো আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার প্রি-ওয়েডিংয়ের। যেখানে উপস্থিত ছিলেন- দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও বলিউড ইন্ডাস্ট্রির তারকারা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/28/1551341111441.jpg

আকাশ-শ্লোকার বিয়েতে উপস্থিত হওয়ার জন্য স্বামী নিক জোনাসকে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর সেখান থেকে সুইজারল্যান্ডে পাড়ি দেন তারা।

প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। এসময় তাদের সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালক করণ জোহর।
ছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানও। অনুষ্ঠানে নেচে-গেয়ে সকলকে মাতিয়ে রেখেছেন তিনি।

এরইমধ্যে অন্তর্জালে ভাইরাল হয়েছে আমিরের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- শ্লোকার মেহতার সঙ্গে ‘আতি কেয়া খান্ডালা’ গানে নাচছেন ‘পিকে’খ্যাত এই অভিনেতা।
এছাড়া আরও দেখা গেছে- কারিশমা কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, বিদ্যা বালান, শচীন টেন্ডুলকার, জহির খান, অমিতাভ বচ্চনে নাতনি নভ্য নাভেলি নন্দা প্রমুখ।

আগামী ৯ মার্চ মুম্বাইয়ে শুরু হবে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে টানা তিনদিন। ১১ মার্চ অনুষ্ঠিত হবে এই জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

আপনার মতামত লিখুন :