সোশ্যাল মিডিয়াগুলো হচ্ছে অনলাইন জগতের টয়লেট: লেডি গাগা

বিনোদন ডেস্ক
লেডি গাগা ও ব্র্যাডলি কুপার

লেডি গাগা ও ব্র্যাডলি কুপার

  • Font increase
  • Font Decrease

হলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেত্রী লেডি গাগা। গত ২৪ ফেব্রুয়ারি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯১তম আসরে মৌলিক গান বিভাগে সেরা হয়েছে তার গাওয়া ‘শ্যালো’ গানটি। ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির গানটিতে গাগার সঙ্গে আরও কণ্ঠ মিলিয়েছিলেন ব্র্যাডলি কুপার।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে গত ২৪ ফেব্রুয়ারি রাতে (বাংলাদেশ সময় ২৫ ফেব্রুয়ারি সকাল ৭টা) শুরু হয় ৯১তম অস্কারের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। যেখানে ‘শ্যালো’ গানটি একসঙ্গে পরিবেশন করেন ব্র্যাডলি কুপার-লেডি গাগা।

গানটি গাওয়ার সময় ব্র্যাডলি কুপার ও লেডি গাগার মাঝে দেখা গেছে দারুণ এক রসায়ন। এরপর থেকেই হলিউডের জনপ্রিয় এই দুই তারকাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনার ঝড়। অনেকেই বলছেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকী গাগার সাবেক বাগদত্ত্বা টেলর কিননে ইনস্টাগ্রামে একটি মন্তব্য করে বলেছেন- ‘বাজে রোম্যান্স’।

এদিকে অস্কার জয়ের পর জিমি কিমেলের সঞ্চালিত একটি টক শো’তে হাজির হয়েছিলেন লেডি গাগা। আর সেখানেই অস্কার মঞ্চে ব্র্যাডলি কুপারের সঙ্গে নিজের রসায়ন নিয়ে আলোচনা করেন ৩২ বছর বয়সী এই গায়িকা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/01/1551425097162.jpg

‘আই উইল নেভার লাভ অ্যাগেইন’খ্যাত এই তারকা বলেন- “মানুষ ভালোবাসা দেখেছে। আর আমরা দু’জন এটিই দেখাতে চেয়েছিলাম।”

যোগ করে গাগা আরও বলেন- ‘আমি একজন আর্টিস্ট। তাই মনে হয় আমরা আমাদের সেরা কাজটিই করেছি।’

জিমি কিমেলের এক প্রশ্নের জবাবে গাগা বলেন- “প্রথমত, সোশ্যাল মিডিয়াগুলো হলো অনলাইন জগতের আবর্জনা (টয়লেট)। ‘শ্যালো’ একটি প্রেমের গান। ছবিটিও একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত। তাই অস্কার মঞ্চে গানটি পরিবেশনার সময় আমরা সেটিই দেখানোর চেষ্টা করেছি।”

আপনার মতামত লিখুন :