তাসকিনের সঙ্গে শ্রাবন্তীর প্রেম!



বিনোদন ডেস্ক
তাসকিন ও শ্রাবন্তী

তাসকিন ও শ্রাবন্তী

  • Font increase
  • Font Decrease

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ মুক্তি পেতে আর চার দিন। ইতোমধ্যে ছবিটির কয়েকটি গান দর্শক-শ্রোতার মন জয় করেছে। এর মধ্যে ‘আমি পারবো না তোমার হতে’ গানে গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তীর রসায়ন দেখা গেছে। এবার ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিনের বিপরীতে দর্শকদের সামনে হাজির হলেন এই রূপবতী নায়িকা। তাদের জুটিও প্রশংসিত হচ্ছে।

রবিবার (৩ মার্চ) রাতে আরটিভি মিউজিক চ্যানেলে উন্মুক্ত হয়েছে ‘যদি একদিন’ ছবির নতুন গান ‘তুমি যে আমার’। এর ভিডিওতে তাসকিন ও শ্রাবন্তীর রসায়ন উপভোগের সুযোগ মিলেছে দর্শকদের।

গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। নিজের সুর-সংগীতে এটি গেয়েছেন হৃদয় খান। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন পড়শী। এর কথা এমন, ‘শিশির দেখে, তুমি স্বপ্ন রাখো এঁকে/রোদের মাঝে, স্পর্শ তোমার বাজে/হাত রাখো, পাখি হয়ে পাড়ি দেবো/তোমার সাথে, দূর অজানাতে/মনে হয় আলো হয়ে এসে তুমি মুছে দিলে অন্ধকার/থাকলে তুমি পৃথিবীতে, চাই না কিছু আর/তুমি যে আমার...।’

এদিকে, ‘যদি একদিন’-এর প্রচারণা নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন ছবির কলাকুশলীরা। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে- এই ছবিটির প্রচারণার প্রথম পোস্টার নিজ হাতে লাগিয়েছেন তাহসান নিজেই।

রোববার (৩ মার্চ) রাত ১২টার দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তাহসান। এসময় পোস্টার লাগানো প্রসঙ্গে তিনি বলেন, “আমার অভিনীত ‘যদি একদিন’ ৮ মার্চ মুক্তি পাচ্ছে। আমি এখন আছি মগবাজারে। আজ থেকে প্রায় ১৬ বছর আগে আমার গানের প্রথম অ্যালবাম প্রকাশের আগে এই মগবাজারেই নিজে হাতে পোস্টার লাগিয়েছিলাম। সে অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়। আমার অভিনীত প্রথম ছবির পোস্টারটিও প্রথমে আমি নিজের হাতেই লাগাতে চাই।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/04/1551707869464.jpg

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ মুক্তি পাবে আগামী ৮ মার্চ। এতে আরও অভিনয় করেছেন শিশুশিল্পী রাইসা, সাবেরী আলমসহ অনেকে।