Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

স্টার সিনেপ্লেক্সে ‘যদি একদিন’

স্টার সিনেপ্লেক্সে ‘যদি একদিন’
ছবি: বার্তা২৪
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

নারী দিবসে বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেল তাহসান খান অভিনীত ‘যদি একদিন’। এটি তার অভিনীত প্রথম ছবি। এতে তাহসানের সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী।

ছবিটির মুক্তি উপলক্ষে শুক্রবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে আয়োজন করা হয়েছিলোে এক বিশেষ প্রদর্শনীর। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/08/1552030446913.jpg

এছাড়া আরও ছিলেন- পরিচালক রাজ, তাহসান, তিশা, চঞ্চল চৌধুরী, বৃন্দাবন দাস, রূনা খানসহ আরও অনেকে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি দেখা যাবে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), বলাকা , মধুমিতা, চিত্রামহল, শ্যামলী , শাহিন, শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), নিউ মেট্রো (নারায়নগঞ্জ) মোট ২২টি সিনেমা হলে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/08/1552030460096.jpg

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’-এ তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

আপনার মতামত লিখুন :

দীপিকার ভক্ত তামান্না

দীপিকার ভক্ত তামান্না
তামান্না ভাটিয়া ও দীপিকা পাড়ুকোন

‌‘বলিউড ইন্ডাস্ট্রিতে আমি সবচেয়ে বেশি পছন্দ করি দীপিকা পাড়ুকোনকে। তাকে ভালোবাসি। আর তার চোখ দুটি তো অসাধারণ। তার পরীক্ষামূলক আচরণ থেকে শুরু অল্প স্বল্প সবকিছুর পূজা করি আমি।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে সকলের সঙ্গে এমনটাই শেয়ার করলেন দীপিকার অন্যতম ভক্ত অভিনেত্রী তামান্না ভাটিয়া।

বলিউডে যেমন দীপিকাকে পছন্দ করেন তামান্না, ঠিক তেমনিভাবে তার প্রিয় একজন হলিউড তারকাও রয়েছেন। তিনি হলেন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563535879836.jpgপ্রিয় এই তারকা প্রসঙ্গে তামান্না বলেন, ‘হলিউডে আমার পছন্দের অভিনেত্রী হলেন মেরিল স্ট্রিপ। তিনি যেভাবে অভিনয় করেন তার প্রতিটি ধরন আমার খুব ভালো লাগে। ৭০ বছর বয়সে এসেও তিনি যেভাবে বিভিন্ন চরিত্রের জন্য সঙ্গে নিজেকে মানিয়ে নেন তা সত্যি অসাধারণ।’

সন্তানদের নিয়ে মালদ্বীপে শাহরুখ

সন্তানদের নিয়ে মালদ্বীপে শাহরুখ
তিন সন্তানের সঙ্গে মালদ্বীপ বিমানবন্দরে শাহরুখ খান

আপাতত কোন ছবির কাজ নেই শাহরুখ খানের হাতে। আর এই সুযোগ কাজে লাগিয়ে ছেলে আরিয়ান খান, আবরাম খান ও মেয়ে সুহানা খানকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়লেন বলিউডের এই সুপারস্টার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে খান পরিবারের মালদ্বীপের একটি ছবি। যেখানে শাহরুখ ও আবরামকে দেখা গেছে সাদা টি-শার্টে। আরিয়ান ও সুহানা পরেছেন কালো রঙের পোশাক। তবে এই সফরে দেখা মেলেনি শাহরুখপত্নি গৌরি খানের।

সবশেষ ‘জিরো’ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

আজ (১৯ জুলাই) মুক্তি পেয়েছে হলিউড ছবি ‘দ্য লায়ন কিং’। ইংরেজির পাশাপাশি হিন্দি, তামিল এবং তেলেগু—এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে অস্কারজয়ী ছবিটি। আর হিন্দি সংস্করণে মুফাসা চরিত্রে শাহরুখ এবং সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র