Alexa

জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন আমির

জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন আমির

আমির খান

বিনোদন ডেস্ক

৫৪ বছরে পা দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। জাকজমক পার্টি নয়, স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন আমির।

বলিউডের এই অভিনেতাকে সবশেষ দেখা গেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে। এতে তার সঙ্গে আরও দেখা গিয়েছিলো অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও রোনিত রয়কে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এমনকী এই ব্যর্থতার দায় নিজের কাঁধেও তুলে নিয়েছিলেন ৫৪ বছর বয়সী এই তারকা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583702622.jpg

এদিকে, ‘থাগস অব হিন্দোস্তান’র কাজ চলাকালীন শোনা গিয়েছিলো আগামী ১০ বছর আর কোনো ছবিতে অভিনয় করবেন না আমির খান। এই কয়েক বছর মেগা সিরিজ ‘মহাভারত’-এর কাজ নিয়ে ব্যস্ত থাকবেন।

কিন্তু নিজের ৫৪তম জন্মদিনে ভক্তদের একটি সুখবর জানালেন ‘পিকে’খ্যাত এই তরকা। বৃহস্পতিবার (১৪ মার্চ) মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে তিনি ঘোষণা করলেন তার পরবর্তী প্রোজেক্টের। নতুন ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি। এতে প্রধান চরিত্রে পাওয়া যাবে আমিরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583727669.jpg

নতুন ছবিটি প্রসঙ্গে আমির জনান- “আমার পরবর্তী ছবি ঠিক হয়ে গিয়েছে। নাম ‘লাল সিং চাড্ডা’। আমির খান প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে ছবির প্রযোজনা করছে ভায়াকম১৮ মোশন পিকচারস। এটি পরিচালনা করবেন আদ্ভেত চন্দন। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অবলম্বনে তৈরি হবে আমার পরবর্তী প্রজেক্ট। এতে লাল সিং চরিত্রে অভিনয় করবো আমি।”

ছবির প্রস্তুতি প্রসঙ্গে আমির বলেন- লাল সিং চরিত্রে অভিনয়ের জন্য আগামী ছয় মাস কসরত করতে হবে তাকে। কমাতে হবে শরীরের ওজন। প্রায় ২০ কেজি ওজন ঝরাতে এখন থেকেই দিনরাত শারীরিক কসরত করা শুরু করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583826294.jpg

প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। আগামী অক্টোবর থেকে শুরু হবে নতুন ছবিটির শুটিং। ‘লাল সিং চাড্ডা’তে আমিরের পাশাপাশি আর কে থাকবেন শিগগিরই ঘোষণা করা হবে তাদের নামও।

মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

বিনোদন এর আরও খবর

বুড়ো আমির

বুড়ো আমির

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন আমির খান। যেখানে দেখা যাচ্ছে- মাথায় সাদা উইগ লাগাচ্ছেন, প...