আজ থেকে আইফ্লিক্সে ‘ফাগুন হাওয়ায়’

বিনোদন ডেস্ক
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পায় ভাষার মাস ফেব্রুয়ারিতে। প্রেক্ষাগৃহে মুক্তির পর দর্শক, সমালোচক এবং বোদ্ধামহলে ভূয়সী প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এখনও দেশে ও দেশের বাইরে বেশকিছু সিনেপ্লেক্সে চলছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ১১৬তম এই চলচ্চিত্রটি।

চমকপ্রদ তথ্য হলো- আজ (১৫ মার্চ) থেকে অনলাইন প্লাটফর্ম আইফ্লিক্সে দেখা যাবে তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’।

বৃহস্পতিবার (১৪ মার্চ) এ উপলক্ষ্যে চ্যানেল আইয়ের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন- চ্যানেল আইয়ের বার্তাপ্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস টেলিফিল্মের পরামর্শক (ফিল্ম) ও চলচ্চিত্র পরিচালক আবু শাহেদ ইমন, আইফ্লিক্সের পক্ষে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম, ‘ফাগুন হাওয়ায়’ ছবির পরিচালক তৌকীর আহমেদ, অভিনয়শিল্পী তিশা ও সিয়াম।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। গত ১৫ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পায় সময়ের আলোচিত চলচ্চিত্রটি। দেশে মুক্তির পর চলচ্চিত্রটি এখন চলছে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে। ছবির কেন্দ্রীয় চরিত্রে তিশা ও সিয়াম ছাড়া অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মা প্রমুখ।

আপনার মতামত লিখুন :