Alexa

আজ থেকে আইফ্লিক্সে ‘ফাগুন হাওয়ায়’

আজ থেকে আইফ্লিক্সে ‘ফাগুন হাওয়ায়’

ছবিঃ সংগৃহীত

ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পায় ভাষার মাস ফেব্রুয়ারিতে। প্রেক্ষাগৃহে মুক্তির পর দর্শক, সমালোচক এবং বোদ্ধামহলে ভূয়সী প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এখনও দেশে ও দেশের বাইরে বেশকিছু সিনেপ্লেক্সে চলছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ১১৬তম এই চলচ্চিত্রটি।

চমকপ্রদ তথ্য হলো- আজ (১৫ মার্চ) থেকে অনলাইন প্লাটফর্ম আইফ্লিক্সে দেখা যাবে তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’।

বৃহস্পতিবার (১৪ মার্চ) এ উপলক্ষ্যে চ্যানেল আইয়ের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন- চ্যানেল আইয়ের বার্তাপ্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস টেলিফিল্মের পরামর্শক (ফিল্ম) ও চলচ্চিত্র পরিচালক আবু শাহেদ ইমন, আইফ্লিক্সের পক্ষে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম, ‘ফাগুন হাওয়ায়’ ছবির পরিচালক তৌকীর আহমেদ, অভিনয়শিল্পী তিশা ও সিয়াম।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। গত ১৫ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পায় সময়ের আলোচিত চলচ্চিত্রটি। দেশে মুক্তির পর চলচ্চিত্রটি এখন চলছে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে। ছবির কেন্দ্রীয় চরিত্রে তিশা ও সিয়াম ছাড়া অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মা প্রমুখ।

আপনার মতামত লিখুন :