বানসালির ছবিতে শাহরুখ-সালমানের থাকার খবরে খুশি আমির

বিনোদন ডেস্ক
আমির খান, শাহরুখ খান ও সালমান খান

আমির খান, শাহরুখ খান ও সালমান খান

  • Font increase
  • Font Decrease

বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খানকে নিয়ে একটি ছবি বানানোর পরিকল্পনা করছেন সঞ্জয়লীলা বানসালি। এ খবরে বেজায় খুশি ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। বৃহস্পতিবার (১৪ মার্চ) ৫৪তম জন্মদিনে বিষয়টি নিয়ে মন্তব্য করেন তিনি।

শাহরুখ ও সালমানের আবার একসঙ্গে কাজের সম্ভাবনা প্রসঙ্গে এই ‘পিকে’ তারকা বলেন, ‘এটা দারুণ ব্যাপার। তারা এর আগে ২-৩টি ছবিতে একসঙ্গে কাজ করেছে।’

‘দাবাং’ তারকা সল্লুর সঙ্গে আবার কাজ করবেন কিনা জানতে চাইলে আমিরের উত্তর, ‘আমাদের কাছে ভালো চিত্রনাট্য এলেই কেবল তা হতে পারে।’

১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ধ্রুপদী ছবি ‘বাইজু বাওরা’ রিমেক করতে যাচ্ছেন সঞ্জয়লীলা বানসালি। এর মাধ্যমে একসঙ্গে পাওয়া যেতে পারে শাহরুখ ও সালমানকে। তবে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এর আগে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন শাহরুখ ও সালমান। এছাড়া শাহরুখের ‘জিরো’ ছবির একটি গানে দেখা গেছে বলিউডের ‘ভাইজান’কে।

এদিকে হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির রিমেকে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির। এর নাম ‘লাল সিং চাড্ডা’। এই চরিত্রের জন্য ছয় মাসে তাকে ২০ কেজি ওজন কমাতে হবে। অদ্বৈত চন্দনের পরিচালনায় আগামী অক্টোবরে ছবিটির শুটিং শুরু হবে।

আপনার মতামত লিখুন :