ইউল্যাব সংস্কৃতি সংসদের আয়োজনে মঞ্চস্থ হলো রবীন্দ্র-নৃত্যনাট্য 'শ্যামা'

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইউল্যাব সংস্কৃতি সংসদের আয়োজনে ধানমন্ডি ২৮ নম্বরে অবস্থিত নজরুল ইনস্টিটিউটের কবিভবন মিলনায়তনে পরিবেশিত হলো রবীন্দ্রনাথ ঠাকুরের নৃত্যনাট্য 'শ্যামা'।
শুক্রবার(১৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু করার পর রবীন্দ্রনাথ ঠাকুরের নৃত্যনাট্য 'শ্যামা' মঞ্চায়ন করা হয়।নাটকের নৃত্য পরিচালনা করেছেন কত্থক নৃত্যগুরু সাজু আহমেদ।আর পুরো 'শ্যামা' নৃত্যনাট্যের পুরো আয়োজনের তত্ত্বাবধান করেন ইউল্যাবের স্কুল অব বিজনেসের জ্যেষ্ঠ প্রভাষক এবং ইউল্যাব সংস্কৃতি সংসদের উপদেষ্টা সাজেদুল আলম

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/16/1552741441137.jpg
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী এবং ইউল্যাব ট্রাস্টি বোর্ডের সদস্য আমীনাহ আহমেদ, জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম এবং ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক,সংস্কৃতি সংসদের প্রতিষ্ঠাতা, রবীন্দ্রসঙ্গীত শিল্পী এবং ইউল্যাবের ট্রাস্টি বোর্ডের সদস্য আমীনাহ আহমেদ।
অনুষ্ঠানটি ইউল্যাবের ২২টি ক্লাবের মধ্যে প্রথম প্রতিষ্ঠিত ক্লাব সংস্কৃতি সংসদের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রতি উৎসর্গ করা হয়।
অনুষ্ঠান শেষে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে বর্বরোচিত হামলায় বাংলাদেশীসহ নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় এবং নৃত্য পরিচালক সাজু আহমেদকে ইউল্যাব সম্মাননা স্মারক তুলে দেয়া হয় ।

 

আপনার মতামত লিখুন :