Barta24

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

English

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা
সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

ভারতের ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার একটি ছবি নিয়ে নানান জল্পনা শুরু হয়েছে। এতে দু’জনকে পাশাপাশি দেখা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। ঘনিষ্ঠজনদের বরাতে তাদের দাবি, দু’জনের সম্পর্কটা আলাদাভাবে চোখে পড়ার মতো।

গত ১৬ মার্চ রাতে কলকাতার রাজারহাটে একটি ঘরোয়া অনুষ্ঠানে মিথিলাকে নিয়ে হাজির হন সৃজিত। তারা একে অপরের সান্নিধ্য বেশ উপভোগ করেছেন বলে প্রত্যক্ষদর্শীদের বরাতে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। তারা মিথিলার পরিচয় দিয়েছে— বাংলাদেশি গায়িকা, মডেল, অভিনেত্রী ও উন্নয়নকর্মী। ২০০২ সালে তার মডেলিং ক্যারিয়ার শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করেছেন তিনি।

একটি সূত্র জানিয়েছে, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। এরপর থেকে তাদের নিয়মিত যোগাযোগ রয়েছে। দু’জনেরই ব্যক্তিজীবনে নাকি বেশকিছু মিল আছে! উভয়ে গায়িকা সাহানা বাজপেয়ির ভালো বন্ধু। তিনি এখন লন্ডনে থাকেন।

মিথিলা প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে ভারতের জাতীয় পুরস্কার জয়ী সৃজিত বলেন, ‘একটি মিউজিক ভিডিওর শুটিং করতে কলকাতায় এসেছিল মিথিলা। এটি গেয়েছেন অর্ণব (সাহানার সাবেক স্বামী)। অর্ণব ও মিথিলা সম্পর্কে কাজিন। ভিডিওটি নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। এটি নির্মাণে যুক্ত আছে আমার প্রোডাকশন হাউস। কলকাতায় থাকাকালে মিথিলাকে নিয়ে একটু ঘোরাঘুরি করেছি। আমরা একসঙ্গে কয়েকটি জায়গায় বেড়িয়েছি।’

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়া প্রসঙ্গে ‘অটোগ্রাফ’খ্যাত পরিচালক সৃজিত হ্যাঁ-না কিছুই বলেননি। তার মন্তব্য, ‘এ ব্যাপারে কিছু বলতে পারবো না।’

তবে সৃজিতের সঙ্গে তোলা ছবি, বেড়ানো কিংবা গুঞ্জনের বিষয়ে মিথিলা এখনও কোনও মন্তব্য করেননি।

আপনার মতামত লিখুন :

অমিতাভের লিভারের ৭৫ শতাংশ অকেজো!

অমিতাভের লিভারের ৭৫ শতাংশ অকেজো!
অমিতাভ বচ্চন

‘আমি যক্ষ্মা ও হেপাটাইটিস বি রোগে আক্রান্ত হয়েছিলাম। তবুও বেঁচে রয়েছি। এমনকি এখন আমার লিভারের ৭৫ শতাংশ প্রায় অকেজো হয়ে গিয়েছে। ২০ বছর ধরে লিভারের মাত্র ২৫ শতাংশের উপর ভরসা করেই বেঁচে রয়েছি।’ সম্প্রতি এক স্বাস্থ্য সচেতনতামূলক প্রচার অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমনটাই জানিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

বিগ বি আরও বলেন, ২০০৮ সালে যক্ষ্মা রোগের চিকিৎসা হয়েছিল তাঁর। কিন্তু অমিতাভ জানতেনই না যে তার আরও ৮ বছর আগে থেকে সেই রোগ তাঁর শরীরে বাসা বেঁধেছিল। তাই কোনও শারীরিক সমস্যায় ভুগতে থাকলে সেটিকে অবহেলা না করে যত দ্রুত সম্ভব চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ জানিয়েছেন ৭৬ বছর বয়সী এই অভিনেতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566486107630.jpg

অমিতাভ বচ্চন দীর্ঘদিন ধরেই বিভিন্ন স্বাস্থ্যমূলক সচেতনতার সরকারি প্রচারের সঙ্গে যুক্ত রয়েছেন। পোলিও, যক্ষ্মা, হেপাটাইটিস এবং ডায়াবেটিস সংক্রান্ত সচেতনতামূলক বিজ্ঞাপনের জনপ্রিয় মুখ তিনি।

সবশেষ যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566486121425.jpg

বর্তমানে অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ করছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাট ও দক্ষিণী তারকা নাগার্জুনাকে। এছাড়া ‘গুলাবো সিতাবো’ নামের একটি ছবির শুটিং করছেন তিনি।

নিশোর ক্যামেরায় অর্ষার অপ্রস্তুত ছবি!

নিশোর ক্যামেরায় অর্ষার অপ্রস্তুত ছবি!
‘পাপারাজ্জি’ নাটকের পোস্টার, ছবি: সংগৃহীত

রবি মফস্বলের খেয়ালী ফটোগ্রাফার। তার এলাকায় শুটিং করতে আসে একটি সিনেমার টিম। সেই সিনেমার নায়িকা নিরার ছবি লুকিয়ে তুলে ফেলে রবি।

রবি নায়িকার এমন কিছু অপ্রস্তুত মুহূর্তের ছবি তুলে ফেলে, যা নায়িকার নিজের ভিতরের একটা অস্বাভাবিক দিক তুলে ধরে। নায়িকা ভাবে আমি পর্দায় দর্শককে যে জীবন দেখাই সে জীবন আমার না। রবির তোলা ছবির মাধ্যমে নায়িকার এই মেকি জীবনে পরিবর্তন আসে।

এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পাপারাজ্জি’। নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহমুদ দিদার। গল্পটিও তার লেখা। টেলিফিল্মটিতে রবি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো এবং নিরা চরিত্রে আছেন নাজিয়া হক অর্ষা। এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশিদ, শম্পা রেজা ও নিয়াজ মোর্শেদ প্রমুখ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566475862881.jpg

‘পাপারাজ্জি’ টেলিফিল্মটির ডিজিটাল স্বত্ব রয়েছে দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের কাছে। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে আগামী সপ্তাহে টেলিফিল্মটি প্রকাশিত হবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র