Alexa

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা

সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা

বিনোদন ডেস্ক

ভারতের ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার একটি ছবি নিয়ে নানান জল্পনা শুরু হয়েছে। এতে দু’জনকে পাশাপাশি দেখা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। ঘনিষ্ঠজনদের বরাতে তাদের দাবি, দু’জনের সম্পর্কটা আলাদাভাবে চোখে পড়ার মতো।

গত ১৬ মার্চ রাতে কলকাতার রাজারহাটে একটি ঘরোয়া অনুষ্ঠানে মিথিলাকে নিয়ে হাজির হন সৃজিত। তারা একে অপরের সান্নিধ্য বেশ উপভোগ করেছেন বলে প্রত্যক্ষদর্শীদের বরাতে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। তারা মিথিলার পরিচয় দিয়েছে— বাংলাদেশি গায়িকা, মডেল, অভিনেত্রী ও উন্নয়নকর্মী। ২০০২ সালে তার মডেলিং ক্যারিয়ার শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করেছেন তিনি।

একটি সূত্র জানিয়েছে, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। এরপর থেকে তাদের নিয়মিত যোগাযোগ রয়েছে। দু’জনেরই ব্যক্তিজীবনে নাকি বেশকিছু মিল আছে! উভয়ে গায়িকা সাহানা বাজপেয়ির ভালো বন্ধু। তিনি এখন লন্ডনে থাকেন।

মিথিলা প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে ভারতের জাতীয় পুরস্কার জয়ী সৃজিত বলেন, ‘একটি মিউজিক ভিডিওর শুটিং করতে কলকাতায় এসেছিল মিথিলা। এটি গেয়েছেন অর্ণব (সাহানার সাবেক স্বামী)। অর্ণব ও মিথিলা সম্পর্কে কাজিন। ভিডিওটি নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। এটি নির্মাণে যুক্ত আছে আমার প্রোডাকশন হাউস। কলকাতায় থাকাকালে মিথিলাকে নিয়ে একটু ঘোরাঘুরি করেছি। আমরা একসঙ্গে কয়েকটি জায়গায় বেড়িয়েছি।’

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়া প্রসঙ্গে ‘অটোগ্রাফ’খ্যাত পরিচালক সৃজিত হ্যাঁ-না কিছুই বলেননি। তার মন্তব্য, ‘এ ব্যাপারে কিছু বলতে পারবো না।’

তবে সৃজিতের সঙ্গে তোলা ছবি, বেড়ানো কিংবা গুঞ্জনের বিষয়ে মিথিলা এখনও কোনও মন্তব্য করেননি।

বিনোদন এর আরও খবর

শাওনের ‘ইলশে গুঁড়ি’

শাওনের ‘ইলশে গুঁড়ি’

নতুন গান নিয়ে হাজির হচ্ছেন পরিচালক-অভিনেত্রী-গায়িকা মেহের আফরোজ শাওন। বাংলা সাহিত্যের প্রবাদপুরুষ হুমায়ূন আহমে...