Barta24

রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

English Version

‘বাহুবলী’ ছবির গানে মহেশ কন্যার নাচ

‘বাহুবলী’ ছবির গানে মহেশ কন্যার নাচ
‘বাহুবলী’ ছবির দৃশ্য এবং মেয়ে সিতারার সঙ্গে মহেশ বাবু
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

অভিনেতা হওয়ার পাশাপাশি একজন আদর্শ স্বামী ও দায়িত্ববান বাবা মহেশ বাবু। ছবির শুটিং নিয়েই বছরের বেশিরভাগ সময় ব্যস্ত থাকতে হয় তাকে। কিন্তু এই ব্যস্ততার মাঝেও পরিবার ও সন্তানদের সঙ্গে সময় কাটাতে ভোলেন না জনপ্রিয় এই অভিনেতা। যখনই সুযোগ পান স্ত্রী-সন্তানদের নিয়ে ভ্রমণে বেরিয়ে পড়েন।

বর্তমানে ‘মহাঋষি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন মহেশ বাবু। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে সবসময় ভক্তদের জন্য নতুন ছবিটির আপডেট জানাতে থাকেন দক্ষিণী এই তারকা।

বুধবার (২০ মার্চ) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মহেশ বাবু। যেখানে ‘বাহুবলী’ ছবির ‘ওরে কালা মুকুন্দা’ গানের তালে নাচতে দেখা গেছে মহেশকন্যা সিতারাকে।

 
 
 
View this post on Instagram

What a talent???????? #MySitaPapa ❤

A post shared by Mahesh Babu (@urstrulymahesh) on

২০০০ সালে তেলেগু ছবি ‘ভামসি’তে কাজ করতে গিয়ে বলিউড অভিনেত্রী নম্রতা শিরোধকারের সঙ্গে পরিচয় মহেশ বাবুর। এরপর থেকেই শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া। পরে ২০০৫ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। মেয়ে সিতারা ছাড়াও গৌতম নামে একটি ছেলে রয়েছে এই দম্পতির।

আপনার মতামত লিখুন :

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
মিলা

সময়টা মোটেও ভালো যাচ্ছে না গায়িকা মিলার। একের পর এক ঝামেলা লেগেই রয়েছে তার পেছনে। বছর দুয়েক আগে প্রাক্তন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করেছিলেন মিলা। কিন্তু সেই মামলায় সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধেই।

জানা গেছে, ২০১৭ সালে মিলার দায়ের করা সেই নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজিরা না দেওয়ায় রোববার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।

দশ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। এক পর্যায়ে সংসার জীবনের ইতি টানেন তারা।

নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। অন্যদিকে সানজারিও মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন।

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা
কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চন

ক্যানসারের চিকিৎসার জন্য গত বছরের সেপ্টেম্বরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন ঋষি কাপুর। চিকিৎসার জন্য এখনও সেখানে রয়েছেন বলিউডের এই অভিনেতা। এখন সম্পূর্ণ ক্যানসার মুক্ত ঋষি। বাকি রয়েছে কয়েকটি ক্যামো থেরাপি। সেগুলো শেষ করে শিগগিরই দেশে ফিরবেন তিনি।

ঋষি কাপুর চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার পর থেকে তার সঙ্গে এখনও পর‌্যন্ত দেখা করেছেন বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা। তালিকায় রয়েছেন- আমির খান, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, সোনালি বেন্দ্রে, ভিকি কৌশল ও আম্বানি পরিবারের সদস্যরা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা।

সোমবার (২৪ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। যেখানে কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চনকে।

শুধু বচ্চন পরিবারের সদস্য নয়, দেখা গেছে রণবীর কাপুরের প্রেমিকা ও কাপুর পরিবারের হবু বউ আলিয়া ভাটকেও।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র