সিনেমা নয়, সানার পছন্দ রিয়েলিটি শো

বিনোদন ডেস্ক
সানা সাইদ

সানা সাইদ

  • Font increase
  • Font Decrease

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেই মিষ্টি মেয়ে অঞ্জলির কথা মনে আছে? সেদিনের অঞ্জলি অর্থাৎ সানা সাইদ কিন্তু আর ছোট্টটি নেই। যাকে বলে একেবারে গ্রোন আপ লেডি। ইতিমধ্যে একাধিক রিয়েলিটি শো ও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে দেখা গিয়েছে সানাকে। এবার আরও একটি রিয়েলিটি শো-তে অংশ নিতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।

কালার্স চ্যানেলে শুরু হয়েছে রান্নাবান্না সংক্রান্ত একটি রিয়েলিটি শো। নাম ‘কিচেন চ্যাম্পিয়ন’। মজার বিষয়টি হলো, ওই শো-এ বিচারকের ভূমিকায় আছে একদল কচিকাঁচা। রান্না করে ওই সব পিচ্চিদের মন জয় করে নিতে পারলেই কেল্লাফতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/22/1553256366925.jpg

সম্প্রতি সেই শোয়ের একটি পর্বের শ্যুটিংয়ে অংশ নিয়েছিলেন সানা। যেখানে বাচ্চাদের জন্য চকোলেট দিয়ে ওটস তৈরি করেছে সে। এমনিতে সানা প্রতিদিন সকালের নাস্তায় ওটস খেয়ে থাকেন। কিন্তু বাচ্চাদের কথা মাথায় রেখে ওটসে মিশিয়েছে চকোলেট।

সানা বলেন, বাচ্চাদের মন জয় করতে আমি জানি। তাছাড়া শো জিততে তো আমি মশলাদার খাবার রান্না করে ওদের ক্ষতি করতে পারি না। তবে তার তৈরি ওটস খেয়ে ক্ষুদে বিচারকরা কী প্রতিক্রিয়া জানালো তা দেখার জন্য পর্বটি দেখার অনুরোধ করেছে সানা।

অভিনয় জগত থেকে অনেকটা দূরে সরেছিল সানা। ফিরে এলেন বেশ কয়েক বছর পর। তারপর থেকে পর পর রিয়েলিটি শোয়ে অংশ নিচ্ছেন। এর পিছনে কী কারণ? সানার কথায়, রিয়েলিটি শো থেকে অনেক কিছু শেখা যায়। আমি যে যে শো-এ অংশ নিয়েছি প্রত্যেক ক্ষেত্রেই প্রত্যাশার থেকে বেশি শিক্ষা পেয়েছি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/22/1553256483507.jpg

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেদিনের অঞ্জলি তথা সানা বললেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পর অনেকদিন বিনোদন জগতে ছিলাম না। চরিত্র অনুযায়ী নিজেকে বদল করছি। তবে রিয়েলিটি যেকোনো শো আমার বেশি পছন্দ।

আপনার মতামত লিখুন :