Alexa

কোটির ঘরে তাহসান-রাইসার ‘লক্ষীসোনা’

কোটির ঘরে তাহসান-রাইসার ‘লক্ষীসোনা’

কোটির ঘরে তাহসান-রাইসার ‘লক্ষীসোনা’, ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম

এ বছরের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত সিনেমা হচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন' সিনেমা।

সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমাটি পর্দায় দেখে দর্শকরা যেমন হেসেছেন অনেকে আবার কেঁদেছেনও। কারণ পুরো সিনেমার গল্পটাই হচ্ছে বাবা- মেয়ের আবেগপূর্ণ ভালোবাসাকে কেন্দ্র করে।

ভালোবাসার মুহূর্তগুলোকে মনে রাখার জন্য নির্মাতাও পুরো ছবিটিতে একটি গানই বেশি দেখিয়েছেন। আর এই সিনেমার সেই সুপারহিট গান হচ্ছে ‘লক্ষ্মীসোনা ’ গানটি। গানটি এখন সবার মুখে মুখে।

৩ জানুয়ারি আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে ‘লক্ষীসোনা' গানটির ভিডিও প্রকাশ করা হয়। এরইমধ্যে গানটির ভিউয়ার্স ছাড়িয়েছে ১ কোটি।

ছবিটিতে পর্দার পিছন থেকে গান করেছেন সংগীতশিল্পী হৃদয় খান। আর গানের ভিডিওতে দেখা গেছে সঙ্গীত তারকা ও ছবিটির নায়ক তাহসান খান ও শিশু শিল্পী রাইসা। গানের ভিডিওতে বাবা-মেয়ের দারুণ এক রসায়ন তুলে ধরেছেন নির্মাতা।

এস এ হক অলিকের লেখা গানের কথাগুলো হচ্ছে, লক্ষীসোনা আদর করে দিচ্ছি তোকে, লক্ষ চুমো মায়া ভরা তোরই মুখে। কলিজায় তুই আমার, তুই যে নয়নের আলো, লাগে না তুই ছাড়া লাগে না তো যে ভালো। রূপকথা তুই তো আমারি, জীবনের চেয়ে আরো দামি...।

গানটি ভিউয়ার্স নিয়ে রাইসা বার্তা২৪.কমকে বলেন, আমার অভিনীত এই গানটি এত অল্প সময়ে এতো বেশিবার দেখা হবে আমি ভাবতেই পারিনি। আমার খুব ভালো লাগছে যা বলে বোঝাতে পারবো না, আমি অনেক খুশি। আনন্দে আপ্লুত হয়ে রাইসা আরও বলে লক্ষীসোনা গানটি অনেকে বাচ্চাদের নিয়ে ভিডিও করে ফেসবুকে শেয়ার দিচ্ছে যা আমার খুবই ভালো লাগছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

তাহসান ও রাইসা ছাড়া ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে।

বিনোদন এর আরও খবর

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় হয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু রাজীব শ্রাবন্তীকে নান...