Barta24

রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

English Version

সালমার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা

সালমার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা
সালমা ও পুষ্মীর সঙ্গে সানাউল্লাহ নূরে সাগর
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

নারী ও শিশু নির্যাতন মামলার আসামি ‘ক্লোজআপ ওয়ান’ তারকা সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগর।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ এ দিলারা খানম নামের এক এ মামলা দায়ের করেন। সাগরের মা সুরাইয়া ও বাবা সাখাওয়াত হোসেনকেও এ মামলার আসামি করা হয়েছে।

দিলারা খানম তার মামলায় উল্লেখ করেন, ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে তার মেয়ে তাসনিয়া মুনিয়াত পুষ্মীর ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। পুষ্মী ইস্টার্ন ইউনিভার্সিটির ল’ এর ছাত্রী। বিয়ের পর থেকে পুষ্মীকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন। মেয়ের কথা চিন্তা করে সাগরকে ৩ কিস্তিতে ১০ লাখ দেন দিলারা খানম। সেই টাকায় সানাউল্লাহ নূরে সাগর যুক্তরাজ্যে ‘বার অ্যাট ল’ পড়তে যান। এর মধ্যে বাংলাদেশে এসে কাউকে না জানিয়ে সাগর ক্লোজআপ তারকা সালমাকে গোপনে বিয়ে করেন এবং নিজেকে অবিবাহিত দাবি করেন। আসামিদের গ্রেফতারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানা পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এ.এইচ.এম. মাহমুদুর রহমান।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা সংগীত রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে সালমা পরিচিতি পান। ২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের ঘরে সাত বছরের কন্যাসন্তান আছে। কিন্তু খুব বেশিদিন টেকেনি সে সংসার।

শিবলী সাদিকের সঙ্গে বিচ্ছেদের পর গত ৩১ ডিসেম্বর সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সালমা।

আপনার মতামত লিখুন :

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
মিলা

সময়টা মোটেও ভালো যাচ্ছে না গায়িকা মিলার। একের পর এক ঝামেলা লেগেই রয়েছে তার পেছনে। বছর দুয়েক আগে প্রাক্তন স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করেছিলেন মিলা। কিন্তু সেই মামলায় সাক্ষী হিসেবে উপস্থিত না থাকায় উল্টো গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধেই।

জানা গেছে, ২০১৭ সালে মিলার দায়ের করা সেই নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। তবুও আদালতে হাজিরা না দেওয়ায় রোববার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।

দশ বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। এক পর্যায়ে সংসার জীবনের ইতি টানেন তারা।

নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। অন্যদিকে সানজারিও মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন।

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা

কাপুর পরিবারের সঙ্গে বচ্চনদের আড্ডা
কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চন

ক্যানসারের চিকিৎসার জন্য গত বছরের সেপ্টেম্বরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন ঋষি কাপুর। চিকিৎসার জন্য এখনও সেখানে রয়েছেন বলিউডের এই অভিনেতা। এখন সম্পূর্ণ ক্যানসার মুক্ত ঋষি। বাকি রয়েছে কয়েকটি ক্যামো থেরাপি। সেগুলো শেষ করে শিগগিরই দেশে ফিরবেন তিনি।

ঋষি কাপুর চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার পর থেকে তার সঙ্গে এখনও পর‌্যন্ত দেখা করেছেন বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা। তালিকায় রয়েছেন- আমির খান, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, সোনালি বেন্দ্রে, ভিকি কৌশল ও আম্বানি পরিবারের সদস্যরা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা।

সোমবার (২৪ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। যেখানে কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চনকে।

শুধু বচ্চন পরিবারের সদস্য নয়, দেখা গেছে রণবীর কাপুরের প্রেমিকা ও কাপুর পরিবারের হবু বউ আলিয়া ভাটকেও।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র