Alexa

সালমার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা

সালমার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা

সালমা ও পুষ্মীর সঙ্গে সানাউল্লাহ নূরে সাগর

বিনোদন ডেস্ক

নারী ও শিশু নির্যাতন মামলার আসামি ‘ক্লোজআপ ওয়ান’ তারকা সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগর।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ এ দিলারা খানম নামের এক এ মামলা দায়ের করেন। সাগরের মা সুরাইয়া ও বাবা সাখাওয়াত হোসেনকেও এ মামলার আসামি করা হয়েছে।

দিলারা খানম তার মামলায় উল্লেখ করেন, ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে তার মেয়ে তাসনিয়া মুনিয়াত পুষ্মীর ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। পুষ্মী ইস্টার্ন ইউনিভার্সিটির ল’ এর ছাত্রী। বিয়ের পর থেকে পুষ্মীকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন। মেয়ের কথা চিন্তা করে সাগরকে ৩ কিস্তিতে ১০ লাখ দেন দিলারা খানম। সেই টাকায় সানাউল্লাহ নূরে সাগর যুক্তরাজ্যে ‘বার অ্যাট ল’ পড়তে যান। এর মধ্যে বাংলাদেশে এসে কাউকে না জানিয়ে সাগর ক্লোজআপ তারকা সালমাকে গোপনে বিয়ে করেন এবং নিজেকে অবিবাহিত দাবি করেন। আসামিদের গ্রেফতারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানা পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এ.এইচ.এম. মাহমুদুর রহমান।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা সংগীত রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে সালমা পরিচিতি পান। ২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের ঘরে সাত বছরের কন্যাসন্তান আছে। কিন্তু খুব বেশিদিন টেকেনি সে সংসার।

শিবলী সাদিকের সঙ্গে বিচ্ছেদের পর গত ৩১ ডিসেম্বর সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সালমা।

বিনোদন এর আরও খবর

শাওনের ‘ইলশে গুঁড়ি’

শাওনের ‘ইলশে গুঁড়ি’

নতুন গান নিয়ে হাজির হচ্ছেন পরিচালক-অভিনেত্রী-গায়িকা মেহের আফরোজ শাওন। বাংলা সাহিত্যের প্রবাদপুরুষ হুমায়ূন আহমে...