Alexa

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা কনসার্টে হাজারো মানুষের সমাগম

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা কনসার্টে হাজারো মানুষের সমাগম

ছবি: বার্তা২৪

হাজারো মানুষের সমাগমে জমে উঠেছিলো ঠাকুরগাঁওয়ের স্বাধীনতা কনসার্ট। মঙ্গলবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা স্কুল বড় মাঠে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম।

এসময় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

বক্তব্য শেষে বিভিন্ন প্রতাযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। পরে জেলা শিল্পকলা একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/27/1553633843776.jpg

রাত সাড়ে ১০টায় বাংলাদেশ আইডলের সংগীত শিল্পী খোকা খান ও তামান্না প্রমির গানে আনন্দে মেতে ওঠে জেলার মানুষেরা। রাত ১২টা পর্যন্ত চলে এই স্বাধীনতা কনসার্ট। এসময় হাজারো মানুষের উপস্থিতি দেখা যায়।

কনসার্ট দেখতে আসা নুরুল ইসলাম নামে এক ব্যক্তি বলেন, ঠাকুরগাঁওয়ে খুব কম এই ধরনের অনুষ্ঠান হয়ে থাকে। আর আজকের মতো একটি দিনে আমাদের এখানে এতো সুন্দর প্রোগ্রাম করার জন্য ধন্যবাদ জানাই ডিসি মহোদয়কে।

আপনার মতামত লিখুন :