Alexa

টেলি সামাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

টেলি সামাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৌতুক অভিনেতা টেলি সামাদ / ছবি: সংগৃহীত

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক শোকবার্তা এই তথ্য জানানো হয়।

শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, শনিবার দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

দীর্ঘদিন ধরে নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন বাংলা চলচ্চিত্রের বরেণ্য এই অভিনেতা। গত বছরের ডিসেম্বরে বুকে সমস্যা নিয়ে স্কয়ার হাসপাতালে প্রায় দুই সপ্তাহ চিকিৎসাধীন ছিলেন তিনি। এরপর চলতি বছরের জানুয়ারিতে দীর্ঘ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর আগে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রের তার বাইপাস সার্জারি হয়।

১৯৭৩ সালে ‘কার বউ' সিনেমার মধ্য দিয়ে রূপালী পর্দায় পা রাখেন জনপ্রিয় এই অভিনেতা। ৪৬ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন প্রায় ৬০০ সিনেমাতে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘কুমারী মা’, ‘সাথী হারা নাগিন’, ‘মায়ের চোখ’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘রিকসাওয়ালার ছেলে’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘কাজের মানুষ’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘কেয়ামত থেকে কেয়ামত’ ও ‘মিস লোলিতা’। সবশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো ডিগ্রি’ ছবিতে দেখা গেছে তাকে।

আরও পড়ুন: জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ আর নেই

আপনার মতামত লিখুন :