Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

‘অ্যাভাটার টু’ ছবিতে ভিন ডিজেল

‘অ্যাভাটার টু’ ছবিতে ভিন ডিজেল
‘অ্যাভাটার’ ছবির পোস্টার ও ভিন ডিজেল
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

পরিচালক জেমস ক্যামেরন ‘অ্যাভাটার’-এর তিনটি সিক্যুয়েল নির্মাণ করবেন বলে আগেই ঘোষণা দিয়েছিলেন। সম্প্রতি তারই কাজ শুরু করলেন জনপ্রিয় এই নির্মাতা।

মজার বিয়ষ হলো- ‘অ্যাভাটার’ ছবির সিক্যুয়েলে অভিনয় করছেন ভিন ডিজেল। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তারই আভাস দিলেন হলিউডের এই অভিনেতা।

শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে ভিন ডিজেল লিখেছেন- ‘নতুন যাত্রা শুরু হলো। #অ্যাভাটার।’

 
 
 
View this post on Instagram

And the journey continues... #Blessed #Grateful #Avatar

A post shared by Vin Diesel (@vindiesel) on

২০০৯ সালের ১৬ ডিসেম্বর মুক্তির পরপরই দর্শকদের হৃদয় জয় করে নেয় ‘অ্যাভাটার’ ছবিটি। বক্স অফিসেও দারুণ সফলতা পায় ছবিটি।

হলিউডের ইতিহাসে অন্যতম ব্যয়বহুল এই ছবি নির্মাণে সব মিলিয়ে খরচ হয়েছিলো ২৩৭ মিলিয়ন ডলার। বাণিজ্যিকভাবে ব্যাপক সাফল্যের পাশাপাশি ৮২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে তিনটি বিভাগে পুরস্কার পায় ‘অ্যাভাটার’। গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে জিতে নেয় একাধিক পুরস্কার।

আপনার মতামত লিখুন :

কে বলবে কারিশমার বয়স ৪৫!

কে বলবে কারিশমার বয়স ৪৫!
কারিশমা কাপুরের ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি

‘প্রতিটি বয়সেই নিজেকে ভালোবাসো’। মঙ্গলবার (২৫ জুন) নিজের ৪৫তম জন্মদিনে এমনই একটি ক্যাপশন লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কারিশমা কাপুর।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- কালো রঙা একটি মনোকিনি পরে সুইমিং পুলের পাশে শুয়ে রয়েছেন কারিশমা কাপুর। চোখে রয়েছে রোদচশমা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561537361737.jpgএবারই প্রথম বিকিনি পরেছেন কারিশমা কাপুর। আর ৪৫ বছরে প্রথমবার বিকিনি পরে কারিশমা প্রমাণ করে দিয়েছেন যে, এই বয়সেও তিনি কতোটা আবেদনময়ী।

৪৫তম জন্মদিন উদযাপন করতে ক’দিন আগে মা, বোন ও দুই সন্তানকে নিয়ে লন্ডনে পাড়ি জমিয়েছেন কারিশমা কাপুর। আর সেখানেই পরিবারের সদস্যদের নিয়ে কেটেছেন জন্মদিনের কেক। এছাড়া বোনকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন দর্শনীয় স্থান।

১৯৭৪ সালের ২৫ জুন মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন কারিশমা কাপুর। দুই বোনের মধ্যে কারিশমা বড়। তার ছোট বোন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561536977512.jpgকারিশমা কাপুরের অভিনয়ের শুরুটা হয় ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মধ্য দিয়ে। এরপর তিনি অভিনয় করেন ‘পুলিশ অফিসার’, ‘জাগ্রুতি’, ‘নিশ্চই’, ‘স্বপ্ন সাজান কে’ ও ‘দিদার’ ছবিতে। কিন্তু দুর্ভাগ্যবশত এই পাঁচটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেসময়।

এরপর ১৯৯৩ সালে মুক্তি পায় কারিশমা কাপুর অভিনীত ‘মোকাবেলা’, ‘সংগ্রাম’, ‘শক্তিম্যান’ ও ‘ধনবান’ ছবি চারটি। কিন্তু এই ছবি চারটি বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা না করলেও মোটামুটি ব্যবসা করে।

১৯৯৪ সালে মুক্তি পায় ‘প্রেম শক্তি’, ‘দুলারা’, ‘আন্দাজ, ও ‘আতিশ’। এই চারটি ছবিও বক্স অফিসে বাজিমাত করতে পারে না। কিন্তু একই বছর মুক্তিপ্রাপ্ত ‘রাজা বাবু’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বক্স অফিসে সফলতার মুখ দেখেন কারিশমা। এরপর এক এক করে অভিনয় করেন ‘খুদদার’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘সুহাগ’, ‘গোপি কৃষ্ণ’, জুড়ুয়া’, ও ‘কুলি নম্বর ওয়ান’-এর মতো ব্লকবাস্টার ছবিতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561537379285.jpgসবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’ ছবিতে অভিনয় করেছেন কারিশমা কাপুর। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি বলিউডের এই অভিনেত্রীকে।

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’

১০০ কোটির ক্লাবে শহিদ-কিয়ারার ‘কবির সিং’
কিয়ারা আদভানি ও শহিদ কাপুর

শত কোটি ক্লাবে পৌঁছে গেল শহিদ কাপুর ও কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। গত ২১ জুন ১০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

মুক্তির প্রথম দিনেই ২০ কোটি রুপি আয় নিয়ে বক্স অফিসে বাজিমাত করতে শুরু করে ছবিটি। এরপর তৃতীয় দিনে ছবিটির আয় দাঁড়ায় ৭০ কোটি রুপিতে। ১০০ কোটির ক্লাবে পৌঁছাতে ‘কবির সিং’ সময় নিয়েছে মাত্র পাঁচ দিন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533397082.jpgবিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন- ১০০ কোটি রুপি আয়ের মধ্য দিয়ে এ বছর মুক্তিপ্রাপ্ত ‘কেসারি’ অক্ষয় কুমার (৭ দিন), ‘গাল্লি বয়’ রণবীর সিং (৮ দিন) এবং কমেডি ছবি ‘টোটাল ধামাল’কে (৯ দিন) পেছনে ফেলে দিয়েছে ‘কবির সিং’।

‘কবির সিং’ ছবির সফলতায় উচ্ছ্বসিত শহিদ কাপুর। ভাই ঈশান খাত্তার ও স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে নিজ বাড়িতে উল্লাস করতে দেখা গেছে বলিউডের এই অভিনেতাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561533415648.jpg২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ ‘কবির সিং’। এতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভানগা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র