Barta24

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

English

পুরো ছবিটি এখনও দেখা হয়নি: তাসকিন

পুরো ছবিটি এখনও দেখা হয়নি: তাসকিন
তাসকিন রহমান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছেন তাসকিন রহমান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

‘সুলতান’ ও ‘যদি একদিন’ সিনেমা দিয়েও আলোচিত হয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেলো তার অভিনীত নতুন সিনেমা ‘বয়ফ্রেন্ড’। যেখানে প্রথমবার নায়ক হিসেবে দেখা পাওয়া গেলো তাকে।

পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পাওয়া সিনেমাটি এরইমধ্যে বেশ ভালো সাড়া ফেলেছে। তবে নিজের সিনেমাটি এখনো পুরোটা দেখেননি তাসকিন।

এ প্রসঙ্গে তিনি বলেন, “মিশন এক্সট্রিম’ ছবিটির জন্য বেশ কয়েকদিন ব্যস্ত ছিলাম। সম্প্রতি ঢাকায় এলাম। তাই পুরো সিনেমাটি এখনও দেখা হয়নি আমার। তবে শিগগিরই হলে গিয়ে সিনেমাটি দেখবো।’

উৎসব কেন্দ্র করে ‘বয়ফ্রেন্ড’ মুক্তি পেলেও তেমন প্রচারণা দেখা যায়নি। প্রচার ছাড়া সিনেমাটি কেমন সাড়া পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় এই অভিনেতা বলেন, ‘সিনেমাটির প্রচারণা নিয়ে আমিও আশাহত। তবে প্রচার কম থাকলেও আমি আপনাকে বলবো হলে গিয়ে যদি সিনেমাটি দেখেন, সেখানে দর্শকদের ভিড় দেখে মনে হবে না প্রচারের কারণে সাড়া কম মনে হবে না। তবে প্রচার হলে হয়তো আরও ভালো সাড়া আসতো।’

বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন তাসকিন। এছাড়াও জাজ মাল্টিমিডিয়ার সঙ্গেও নতুন সিনেমায় দেখা যেতে পারে তাকে। তবে বিষয়টি নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চান না তিনি।

আপনার মতামত লিখুন :

‘টিপ টিপ বারসা পানি’তে রাভিনা-প্রভাসের নাচ

‘টিপ টিপ বারসা পানি’তে রাভিনা-প্রভাসের নাচ
রাভিনা ট্যান্ডন ও প্রভাস

‘সাহো’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন দক্ষিনের জনপ্রিয় তারকা প্রভাস। আগামী ৩০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। বর্তমানে তারই প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটছে এই অভিনেতার।

‘সাহো’র প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি ভারতীয় চ্যানেল স্টার প্লাসে প্রচারিত নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’র নবম মৌসুমে হাজির হয়েছিলেন প্রভাস। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে সেই পর্বের শুটিং। প্রকাশ পেয়েছে একটি প্রোমো।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566555226758.jpg

স্টার প্লাসের অফিসিয়াল ফেসবুকে প্রকাশিত সেই প্রোমোতেই রাভিনা রাভিনা ট্যান্ডনের সঙ্গে ‘টিপ টিপ বারসা পানি’তে নাচতে দেখা গেছে প্রভাসকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566555238878.jpg

‘নাচ বালিয়ে’র মধ্য দিয়ে এবারই প্রথম কোন হিন্দি রিয়্যালিটি শো’তে দেখা যাবে প্রভাসকে। এ কারণে দক্ষিণী এই তারকার ভক্তরা দারুণ উচ্ছ্বসিত।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566555256586.jpg

সুজেথ পরিচালিত ‘সাহো’ প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন। হিন্দি, তেলেগু এবং তামিল এই তিনটি ভাষায় নির্মিত হয়েছে ছবিটি। এতে প্রভাসের বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

আরও পড়ুন: জ্যাকলিনের ‘ব্যাড বয়’ প্রভাস

ভাইরাল রানুর সঙ্গে গাইলেন হিমেশ

ভাইরাল রানুর সঙ্গে গাইলেন হিমেশ
রানু মণ্ডল ও হিমেশ রেশমিয়া

সোশ্যাল মিডিয়ায় তার গানের ভিডিও ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা বনে গিয়েছেন পশ্চিমবঙ্গের নদীয়া জেলার রানাঘাটের বেগোপাড়ার লতাকণ্ঠি রানু মণ্ডল।

ভাইরাল হওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেল রানু মণ্ডলের সাক্ষাৎকার নিয়েছে। এরই ধারাবাহিকতায় তিনি হাজির হয়েছিলেন ছোটদের একটি গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে। যেখানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন হিমেশ রেশমিয়া।

রানুর সঙ্গে দেখা হওয়ার পর হিমেশ তাকে নিয়ে একটি গান করবেন বলে কথা দিয়েছেন। এবার নিজের দেওয়া কথা রাখলেন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী।

সম্প্রতি রানুকে নিয়ে একটি হিন্দি গান রেকর্ড করেছেন হিমেশ। আর এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন রানু মণ্ডল।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/23/1566549776833.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রানুর রেকর্ডিংয়ের কিছু অংশের ভিডিও শেয়ার করেছেন হিমেশ। যেখানে দু’জনকে একসঙ্গে গান গাইতে দেখা যাচ্ছে।

শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে হিমেশ লিখেছেন, “আমার নতুন গান ‘তেরি মেরি কাহানি’তে কণ্ঠ দিয়েছেন প্রতিভাবান রানু মণ্ডল।”

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র