Alexa

‘জিরো’ ছিল ভুল ছবি, স্বীকার শাহরুখের

‘জিরো’ ছিল ভুল ছবি, স্বীকার শাহরুখের

‘জিরো’ ছবির দৃশ্যে শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান। ২৭ বছরের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। কিন্তু গত কয়েক বছর ধরে বক্স অফিসে সফলতার মুখ দেখছেন না বলিউডের এই অভিনেতা।

সবশেষ ‘জিরো’ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এছাড়া অতিথি চরিত্রে দেখা গেছে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী, রানী মুখার্জি, কাজল, দীপিকা পাড়ুকোন ও সুপারস্টার সালমান খানকে। কিন্তু এতো তারকার আবির্ভাবও বক্স অফিসে মুখ থুবড়ে পড়া থেকে বাঁচাতে পারেনি ছবিটিকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/20/1555742496611.jpg

‘জিরো’র ব্যর্থতায় একদম ভেঙে পড়েছেন শাহরুখ খান। এমনকি এখন তার হাতে কোনো ছবির কাজ নেই বলেও জানিয়েছেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) বেজিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের নবম আসরে দেখানো হয়েছে ‘জিরো’। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ।

এর আগে ‘জিরো’ প্রসঙ্গে চীনের এক টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “ভারতে ‘জিরো’ তেমন সাফল্য পায়নি। হয়তো ছবিটি আমার পক্ষে ভুল ছিল। তাই চীনের মানুষ ‘জিরো’ কীভাবে নেবেন তা নিয়ে উদ্বেগ রয়েছে। আশা করছি, এই ছবি চীনের মানুষের ভাল লাগবে।”

শাহরুখ আরও বলেন, ‘জিরো’ ফ্লপ হওয়ায় খারাপ লেগেছে। ৩ বছর ধরে একটি ছবি তৈরি হল, কিন্তু সেটা চলল না। এমন দিন দেখতে চাইনি। ৩ মাস পর নিজে ছবিটি দেখবো। এরপর বোঝার চেষ্টা করবো ঠিক কোথায় কোথায় ভুল হয়েছিল।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/20/1555742517947.jpg

শাহরুখ জানিয়েছেন, তার হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই, কোন ছবিতে কাজ করবেন এখনও ঠিক করেননি। ঠিক করেছেন মাস কয়েকের ছুটি নেবেন, তারপর চিন্তা-ভাবনা করে দেখবেন। কারণ যে ছবিই হাতে নিবেন তা নিয়ে নিজের ছাপিয়ে যেতে চান তিনি। ৩০ বছর ধরে কাজ করছি, দিনে ১৬ ঘণ্টা কাজ করি। সেই কাজ যদি আগ্রহী না করে তোলে তাহলে তা করার যৌক্তিকতা কোথায়।

আপনার মতামত লিখুন :