Alexa

সাংবাদিকদের হেনস্তা করে ভাইরাল শমী কায়সার, চেয়েছেন ক্ষমাও

সাংবাদিকদের হেনস্তা করে ভাইরাল শমী কায়সার, চেয়েছেন ক্ষমাও

ছবি: সংগৃহীত

জাতীয় প্রেসক্লাবে নিজের মোবাইল চুরির ঘটনা নিয়ে সাংবাদিকদের হেনস্তা করেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। মোবাইল চুরি সন্দেহে উপস্থিত সংবাদকর্মীদের দেহ তল্লাশি করায় ক্ষুব্ধ হয়েছেন সাংবাদিকরা।

ইতোমধ্যে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সবাই এই অভিনেত্রীকে নিয়ে নানা রকম সমালোচনা করছেন।

এ ঘটনায় সিনিয়র সাংবাদিকরা বলছেন, ভবিষ্যতে আর কোনো ধরনের সংবাদ কাভার করা হবে না এই অভিনেত্রী ও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) প্রেসিডেন্টের।

অন্যদিকে সাংবাদিককে আটকে রেখে হেনস্তা করার পর নিজের দুইটি মোবাইল ফোনের খোঁজ পাওয়ায় এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন তিনি।

বুধবার (২৪ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটার পর হঠাৎ তার দুটি স্মার্টফোন আর খুঁজে পাচ্ছিলেন না।

পরে মিলনায়তনে উপস্থিত সংবাদকর্মীরদের আটকে রেখে তার নিরাপত্তাকর্মী দিয়ে দেহ তল্লাশি করতে চায়। তল্লাশির পর কয়েকজন সাংবাদিক বের হতে চাইলে শমী কায়সারের নিরাপত্তাকর্মীরা সাংবাদিকদের ‘চোর’ বলেন। এতে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে আয়োজকদের কথা কাটাকাটি হয়। তখন মিলায়তনে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়।

পরে একাধিক টেলিভিশনের ক্যামেরার ফুটেজ দেখে একজন সন্দেহভাজন তরুণকে চিহ্নিত করা হয়। ফুটেজে দেখা যায়, ওই তরুণ শমী কায়সারের দুটি মোবাইল নিয়ে চলে যান। তবে এখন পর্যন্ত তার খোঁজ মেলেনি।

পরে অনুষ্ঠানস্থলেই সাংবাদিকদের হেনস্তার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন শমী কায়সার।

আপনার মতামত লিখুন :