Alexa

ফিডব্যাকের ৪০ বছর পূর্তির কনসার্ট উপভোগের সুযোগ

ফিডব্যাকের ৪০ বছর পূর্তির কনসার্ট উপভোগের সুযোগ

ছবি: সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড ‘ফিডব্যাক’ উদযাপন করতে যাচ্ছে তাদের পথচলার চার দশক। আগামী ৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির ৩ নম্বর মিলনায়তনে আয়োজন করা হয়েছে ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শীর্ষক কনসার্ট। এটি উপভোগের জন্য সহজ ডটকমের মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। ফেসবুকে ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ পেজে বিস্তারিত জানা যাবে।

বুধবার (২৪ এপ্রিল) রাজধানীর ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আশা করা হয়, চার দশকের দীর্ঘ সময়ে ফিডব্যাকের লাইনআপ অলঙ্কৃত করে থাকা সব সদস্যের মিলনমেলায় পরিণত হবে কনসার্ট।

অনুষ্ঠানে আবারও ফিডব্যাকের জনপ্রিয় সব গান গাইবেন দলের সাবেক সদস্য মাকসুদুল হক। সংবাদ সম্মেলনে তার সঙ্গে ছিলেন ফিডব্যাকের সদস্য ফুয়াদ নাসের বাবু ও লাবু রহমান।

কনসার্টে সঙ্গীত পরিবেশন করবে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড মাইলস, ওয়ারফেজ, দলছুট ও আর্টসেল। ফিডব্যাকের জনপ্রিয় গানে কনসার্ট মাতাবেন তারা। এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে শিল্প প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ।

১৯৭৮ সালে কয়েকজন সঙ্গীতপ্রেমী তরুণের হাত ধরে শুরু হয় ফিডব্যাকের যাত্রা। বাংলাদেশের স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলা ব্যান্ড মিউজিককে তুমুল জনপ্রিয়তা এনে দেয় যেসব ব্যান্ড, সেই তালিকায় অন্যতম ফিডব্যাক।

একটি লম্বা সময় ধরে বাংলা পপ রককে সমৃদ্ধ করে তুলেছেন এই ব্যান্ডের গুণী শিল্পীরা। প্রতি বছর পহেলা বৈশাখে সবার মনে দোলা দিয়ে যায় ফিডব্যাকের ‘মেলায় যাইরে’ গানটি।

আপনার মতামত লিখুন :