Alexa

নারী পাচারে ব্যস্ত সোহম-তনুশ্রী!

নারী পাচারে ব্যস্ত সোহম-তনুশ্রী!

সোহম ও তনুশ্রী/ছবি: বার্তা২৪

রাজা চন্দর নতুন ছবির বিষয় নারী পাচার। সম্প্রতি গঙ্গার পাড়ে ছবির একটি বিশেষ দৃশ্যের শুটিং করলেন তিনি। রাজা জানালেন, ছবির নাম ‘হারানো প্রাপ্তি’। এটি একটি প্রেমের ছবি। প্রেমের সঙ্গে থাকছে থ্রিলারের উত্তেজনা।

মৈনাক (সোহম) থাকে বিদেশে, সেখানেই চাকরি করে সে। ছুটি নিয়ে কলকাতায় আসে। এই শহরেই থাকে তার প্রেমিকা নম্রতা (পায়েল)। একটি ছোট ঘটনা আচমকা বদলে দেয় মৈনাকের জীবন। একদিন শহরের একটি নির্জন পথ থেকে মৈনাক একজন ধর্ষিত নারীকে উদ্ধার করে। জানতে পারে মেয়েটির নাম মায়া (তনুশ্রী)। স্বাভাবিক কৌতূহলেই সে মায়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। জানতে পারে মায়া একটি ভয়ঙ্কর নারী পাচারকারী চক্রের জালে ফেঁসে গিয়েছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/28/1556430469381.JPG

পদ্মনাভ দাশগুপ্তের কাহিনী-চিত্রনাট্য, গল্প নিয়ে পরিচালক রাজা চন্দ বললেন, প্রায় প্রতিদিনই খবরের কাগজে, সোশ্যাল মিডিয়াতে, বিভিন্ন নিউজ চ্যানেলে নানাভাবে নারী লাঞ্ছনার কাহিনী দেখি বা পড়ি এবং ভুলেও যাই। কিন্তু একটু তলিয়ে দেখলেই বোঝা যাবে, অধিকাংশ ঘটনার পেছনে রয়েছে কোনও না কোনও দুষ্টচক্র। নারী পাচার যে কোনও সাধারণ ঘটনা নয়, সমাজের একটা মারাত্মক ক্ষত সেটা আমি চোখে আঙুল দিয়ে দেখাতে চাই।

ছবির নায়ক এমনই এক চক্রের পিছনে ধাওয়া করে গোটা সমস্যার সমাধান করে এবং মায়ার মধ্যে থেকে কীভাবে প্রকৃত ভালোবাসা খুঁজে পায়, সেটাই ‘হারানো প্রাপ্তি’র মূল উপজীব্য।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/28/1556430486125.JPG

পরিচালক রাজা চন্দর সঙ্গে এই নিয়ে ছয় নম্বর ছবি সোহমের। পায়েল সরকারের (নম্রতা) সঙ্গে এর আগে একাধিকবার জুটি বেঁধে কাজ করলেও তনুশ্রীর সঙ্গে প্রথম অভিনয় করছেন সোহম। ‘তনুশ্রী খুব ভালো অভিনেত্রী’ সহ নায়িকাকে এক বাক্যে সার্টিফিকেট দিলেন ছবির নায়ক সোহম।

এছাড়া ত্রিকোন প্রেমের গল্পে আছে দুই নায়িকা পায়েল ও তনুশ্রী। তবে এদিনের শুটিংয়ে উপস্থিত ছিলেন তনুশ্রী। আর ছিলেন উদয়প্রতাপ সিং (আসলাম) ও আয়ুষী তালুকদার (জাহিদা)। ছবির গান ও কিছু দৃশ্যের শুটিং হবে লন্ডনে। সুর করেছেন ডাব্বু। শুটিং সবে শুরু হলেও এদিন ছিল শেষ দৃশ্যের শুটিং।

আপনার মতামত লিখুন :