Alexa

সুস্থ আছেন এটিএম শামসুজ্জামান

সুস্থ আছেন এটিএম শামসুজ্জামান

এটিএম শামসুজ্জামান

পেটের সমস্যা নিয়ে গত ২৬ এপ্রিল রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান। পরে ২৭ এপ্রিল দুপুরে তার অস্ত্রোপচার করা হয়।

অস্ত্রোপচারের পর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছিলো এটিএম শামসুজ্জামানকে। কিন্তু তার শারিরীক অবস্থার দ্রুত উন্নতি হওয়ায় রোববার (২৮ এপ্রিল) সকালে তাকে বেডে স্থানান্তর করা হয়েছে বলে জানান বর্ষীয়ান এই অভিনেতার ছেলের স্ত্রী রুবি জামান।

রুবি বার্তা২৪.কমকে জানান, ‘দীর্ঘদিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন এটিএম শামসুজ্জামান। কিছু খেলে সেগুলো পেটে জমা হয়ে শক্ত হয়ে যেতো। চিকিৎসকরা বিষয়টি প্রথম দিকে ধরতে পারেননি। গত ২৬ এপ্রিল রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা অসুস্থতার কারণটি ধরতে পারেন। তাই অস্ত্রোপচার করা হয়। এখন তিনি আল্লাহর রহমতে সুস্থ আছেন। আজ বেডে স্থানান্তর করা হয়েছে। আপনারা সবাই তার জন্য দোআ করবেন।’

এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র জীবনের শুরু ১৯৬১ সালে পরিচালক উদয়ন চৌধুরীর ‘বিষকন্যা’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে। প্রথম কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন ‘জলছবি’ ছবিতে। এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন। প্রথম দিকে কৌতুক অভিনেতা হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন তিনি।

অভিনেতা হিসেবে চলচ্চিত্র পর্দায় আগমন ১৯৬৫ সালের দিকে। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। আজও তিনি দর্শকের কাছে নন্দিত।

আপনার মতামত লিখুন :