Alexa

গেম অব থ্রোনসের দৃশ্যে স্টারবাকস!

গেম অব থ্রোনসের দৃশ্যে স্টারবাকস!

ছবি: সংগৃহীত

চলছে বিখ্যাত ও জনপ্রিয় টিভি সিরিজ গেম অব থ্রোনসের সর্বশেষ ও অষ্টম সিজন। সিরিজটি নিয়ে সবার মাঝে উত্তেজনে তুঙ্গে থাকলেও, এবারে যেন উত্তেজনার পারদ ছাড়িয়ে গেছে বিগত সিজনগুলোকেও। সিরিজের কাহিনী, গল্পের মোড়, প্রতি পর্বে শ্বাসরুদ্ধকর চমক অন্যান্য যেকোন সিরিজ থেকেই এই সিরিজকে ব্যতিক্রমী করে তুলেছে।

প্রতিটি সিজনে এক একটি পর্ব সম্প্রচারের পর সেই পর্বে ঘটা কাহিনী নিয়ে বিচার-বিশ্লেষণ ও রিভিউ চলতে থাকে বিশেষজ্ঞ মহল থেকে শুরু করে সিরিজপ্রেমীদের মাঝেও।

আজ (৬ মে) প্রচারিত হওয়া অষ্টম সিজনের চতুর্থ পর্বটি নিয়েও হয়তো তেমনটাই হওয়ার কথা ছিল। কিন্তু পথিমধ্যে আগমন ঘটলো স্টারবাকস কফির!

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/06/1557151313196.JPG
এমিলিয়া ক্লার্কের সামনে স্টারবাকসের কফি কাপ।

 

এই পর্বে স্টার হাউজে আলোকিত ডিনার পার্টির দৃশ্যে ডেনেরিস টারগেরিয়ান তথা অভিনেত্রী এমিলিয়া ক্লার্কের সামনে জলজ্যান্ত একটি স্টারবাকসের কফি কাপ দেখা দেয়। না এটা কোন ফটোশপ করা ছবি নয়। সিরিজ চলাকালীন দৃশ্য থেকে ধারণ করা একটি ছবি এটি।

গেম অব থ্রোনসের অসম্ভব নিখুঁত প্রোডাকশন ডিজাইনার ও তাদের কর্মঠ ক্রু মেম্বারদের হাড়ভাঙা খাটুনি এবং চমৎকার প্রোডাকশন ডিটেইলিং এর মাঝে কীভাবে এমন একটি দৃশ্যে স্টারবাকসের কফি কাপ থাকতে পারে, সেটাই অনেকে বুঝে উঠতে পারছে না।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/06/1557151374817.JPG
একজন দর্শকের তোলা ছবি। 

 

এই সিজনের বিগত পর্বটি বেশ অনেকটা অন্ধকারাচ্ছন্ন হওয়ায় অভিযোগ করেছিল দর্শকেরা। এবারে চতুর্থ পর্বে অভিযোগের পরিবর্তে কৌতুকের ঝড় বইছে পুরো ইন্টারনেট জুড়ে স্টারবাকসের কফি কাপ নিয়ে।

আপনার মতামত লিখুন :