Alexa

রেজাল্ট নিয়ে ভুল তথ্য, ক্ষমা চাইলেন পূজা

রেজাল্ট নিয়ে ভুল তথ্য, ক্ষমা চাইলেন পূজা

পূজা চেরি রয়

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৪.৩৩ পেয়েছেন বলে সোমবার (৬ মে) গণমাধ্যমকে জানিয়েছেন পূজা চেরি রয়। পরে জানা যায় ৪.৩৩ নয়, ৩.৩৩ পেয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এ ঘটনার পর তাকে নিয়ে রীতিমতো বইতে শুরু করেছিলো সমালোচনার বন্যা। এরইমধ্যে রেজাল্ট নিয়ে ভুল তথ্য দেওয়ার কারণে ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পূজা। যেখানে তিনি লিখেছেন- ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিলো। তখন অ্যাডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমার কাছে ক্ষমা চেয়েছে। আমি আসলে কাউকে ইচ্ছে করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতোক্ষণ পর্যন্ত আমি নিজে নিশ্চিত না হবো ততোক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতোটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি। আমি অত্যন্ত দুঃখিত। আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া ।’

মগবাজার গার্লস হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। যদিও তার মাধ্যমিকে পড়াশোনা শুরু হয়েছিল ঢাকা ক্যান্ট গার্লস স্কুলে। কিন্তু শোবিজ অঙ্গনে কাজ করে ক্যান্ট গার্লস-এর নিয়ম কানুন মেনে চলা পূজার পক্ষে কঠিন ছিল। তাই তাকে এসএসসিতে অংশ নিতে হয় মগবাজার গার্লস হাই স্কুল থেকে।

আপনার মতামত লিখুন :