Barta24

শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

English

অভিনেত্রী তমা খান ইতির ‘আত্মহত্যা’

অভিনেত্রী তমা খান ইতির ‘আত্মহত্যা’
অভিনেত্রী তমা খান ইতি, পুরনো ছবি
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
ঢাকা


  • Font increase
  • Font Decrease

অভিনেত্রী তমা খান ইতির (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি তার পরিবারের। তার স্বামী চিত্র পরিচালক শামীম আহমেদ রনি।

রাজধানীর আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) আছাদুজ্জামান বার্তা২৪.কমকে জানান, বুধবার (৮ মে) রাত ৯টার দিকে আদাবরের ১২নং রোডে নিজ বাসায় আত্মহত্যা করেন তমা।

এর আগে দুপুরে ‘মরিলে কান্দিস না আমার দায়!’ লিখে বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন তমা খান ইতি।

অভিনেত্রী তমা খান ইতির আত্মহত্যা

পুলিশ সূত্রে জানা যায়, রাতে আদাবরে নিজ বাসায় তমাকে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তবে তাৎক্ষণিকভাবে তমার আত্মহত্যার কারণ জানা যায়নি।

২০১১ সালের ১৬ ডিসেম্বর চিত্র পরিচালক রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। তিনি থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত ছিলেন।

আপনার মতামত লিখুন :

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন লিসা

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন লিসা
লিসা হেডন

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী লিসা হেডন। শনিবার (১৭ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন লিসা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042554023.jpg

লিসার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, স্বামী ডিনো লালভানি ও ছেলে জ্যাক লালভানির সঙ্গে পানিতে দাঁড়িয়ে উল্লাস করছেন তিনি। এসময় লক্ষ্য করা গেছে লিসার বেবি বাম্পও।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042570072.jpg

শেয়ার করা ছবিটির ক্যাপশনে লিসা লিখেছেন, ‘আমাদের চারজনের পার্টি।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042581557.jpg

২০১০ সালে ‘আইশা’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন লিসা হেডন। এরপর ‘হাউজফুল থ্রি’, ‘কুইন’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। পাশাপাশি মডেলিংয়ে দাপট দেখিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/17/1566042593562.jpg

২০১৬ সালে ব্রিটিশ ব্যবসায়ী ডিনো লালভানির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন লিসা হেডন। পরে ২০১৭ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান জ্যাক লালভানি।

ঈদ নাটকে অশ্রু ঝরাচ্ছে ‘আশ্রয়’

ঈদ নাটকে অশ্রু ঝরাচ্ছে ‘আশ্রয়’
‘আশ্রয়’ নাটকের কলাকুশলীরা

তাহসান খানের বাবা মোশাররফ করিম। তবে আপন বাবা নয়, বৃদ্ধাশ্রম থেকে নিয়ে আসা বাবা। সেই বাবার আশ্রয়ে থাকার গল্প নিয়ে নির্মিত ‘আশ্রয়’ ঝরাচ্ছে অশ্রু।

নাটকটিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন বর্তমান সময়ের সেরা চার অভিনেতা মোশাররফ করিম, তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা ও জাকিয়া বারী মম। আকবর হায়দার মুন্নার গল্পে মাবরুর রশিদ বান্নাহর পরিচালিত নাটকটি এরইমধ্যে বেশ সাড়া ফেলেছে। 

১৩ আগস্ট ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ করার পর ৪ দিনে প্রায় সাড়ে ৮ লাখ মানুষ দেখে ফেলেছেন। এর আগে আরটিভিতে প্রচারিত হয়েছে।

সম্প্রতি এবারের ঈদ নাটক নিয়ে প্রতিবেদন তৈরি করতে গিয়ে বাংলা নাটক সংশ্লিষ্ট অনেকেই ঈদের এই নাটক ও এতে মোশাররফ করিমের অভিনয়ের প্রশংসা করেছেন বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে। এরপর অনলাইন প্ল্যাটফর্মের বাইরে নাটকটি কেমন সাড়া ফেলেছে সেই খোঁজ নিতে বার্তাটোয়েন্টিফোর.কম যোগাযোগ করে আরটিভির সঙ্গে।

আরটিভি কর্তৃপক্ষে দাবি, ‘আশ্রয়’ আমাদের ঈদের সেরা নাটকের মধ্যে অন্যতম। টিভিতে প্রচারিত হওয়ার পর থেকেই এটি নিয়ে লক্ষনীয় সাড়া পেয়েছি আমরা।

নাটকটি করে কেমন সাড়া পেলেন? এমন প্রশ্নে মাবরুর রশিদ বান্নাহ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘নাটকটি ইউটিউবে আসার আগে টিভিতে প্রচারিত হওয়ার পর থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। এমন অনেকেই ফোন করে বা অন্য মাধ্যমে প্রশংসা করছেন যেটি আমি আশাও করিনি।’

নাটকটি সাড়া ফেলার অন্যতম কারণ নাটকটির গল্প ও এর অভিনেতারা। এছাড়া মোশাররফ করিমের বাবা চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে বান্নাহ বলেন, ‘আমাকে অনেকেই বলেছেন কেন এই চরিত্রে মোশাররফ ভাই। আমি মোশাররফ ভাইকে গল্পটা শুনিয়েছি তিনি আগ্রহ নিয়ে করতে রাজি হয়েছেন। একজন অভিনেতাই ভাল জানে তিনি কি চরিত্রে অভিনয় করবেন। আমি একই চরিত্রে মোশাররফ ভাইকে দেখতে পাচ্ছিলাম তাই তাকে গল্পটা শুনিয়েছি।’

নাটকটি নিয়ে বান্নাহ আরও বলেন, ‘এটি একটি পারিবারিক নাটক। অনেকেই বলে এখন পারিবারিক নাটক হয় না তাই একটি পারিবারিক নাটক তৈরির চেষ্টা করলাম মাত্র।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র