Barta24

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

English Version

ব্যর্থতার পর আবার জুটি বাঁধছেন শাহরুখ-ক্যাটরিনা

ব্যর্থতার পর আবার জুটি বাঁধছেন শাহরুখ-ক্যাটরিনা
শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

গত ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। অতিথি চরিত্রে অভিনয় করে সালমান খান, কাজল, দীপিকা পাড়ুকোন, শ্রীদেবী ও রানী মুখার্জিও ছবিটিকে ব্যর্থতার হাত থেকে বাঁচাতে পারেনি।

‘জিরো’র ব্যর্থতার পর আবার জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। ‘সত্তে পে সত্তা’ছবির রিমেকে দেখা যাবে এই তারকা জুটিকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/14/1557821426554.jpg১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত ‘সত্তে পে সত্তা’তে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী। অমিতাভ-হেমা ছাড়াও ছবিতে দেখা গেছে- শক্তি কাপুর, কাদের খান, সারিকার মতো তারকাকে। দারুণ প্রশংসিত হয়েছিলো ছবিটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/14/1557821450911.jpgএই নিয়ে দ্বিতীয়বারের মতো অমিতাভের জুতায় পা রাখবেন শাহরুখ। এর আগে ‘ডন’ ছবির রিমেকে দেখা গিয়েছিল শাহরুখকে। ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। ২০০৬ সালে ছবির রিমেকে অভিনয় করেন শাহরুখ।

আপনার মতামত লিখুন :

১২ বছর পর টরেন্টো মাতাবেন জেমস

১২ বছর পর টরেন্টো মাতাবেন জেমস
জেমস

১০ দিনের সফরে কানাডা যাচ্ছে দেশের শীর্ষ ব্যান্ড নগর বাউল জেমস। সেখানে দুটি কনসার্টে অংশ নিতে বুধবার (১৭ জুলাই) রাতের ফ্লাইটে ঢাকা ছাড়বেন ব্যান্ড দলটি। বিষয়টি নিশ্চিত করেছেন ব্যান্ড দলটির ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন।

জানা গেছে, আগামী ২১ জুলাই কানাডার টরেন্টো প্যাভিলিয়নে ও ২৭ জুলাই ম্যানিটোবাতে গান গাইবেন জেমস। সর্বশেষ ২০১৩ সালে কানাডায় কয়েকটি কনসার্টে অংশ নিলেও প্রায় ১২ বছর পরে টরেন্টো শহরে গাইবেন জেমস।

এর আগে ২০০৮ সালে টরেন্টো মাতিয়েছিলেন ব্যান্ড দলটি। টরেন্টোর কনসার্টির আয়োজন করছেন প্রবাসী লোটাস কমল, হালিম শাহ, ম্যাক আজাদ, শাহীন খান।

ফারুকী-তিশার দাম্পত্য জীবনের ৯ বছর

ফারুকী-তিশার দাম্পত্য জীবনের ৯ বছর
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

তারকাদের একের পর এক ঘর ভাঙার খবরের মাঝে যেন একটু ব্যতিক্রম দেশের গুনী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এই তারকা দম্পতি আজ (১৬ জুলাই) তাদের দাম্পত্য জীবনের ৯ বছরে পা রেখেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/16/1563263348993.jpgদীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

প্রেমের গল্প শেয়ার করে তিশা বলেছিলেন, আমাদের প্রেম করে বিয়ে। তাও সুপার প্রেম। আর ভালো লাগার শুরুটা হয়েছিল একটু অন্যরকম ভাবে। ওর (ফারুকী) ব্রেকআপ হয়েছিল। আমি গিয়েছিলাম সান্ত্বনা দিতে। ব্যাস, প্রেম হয়ে গেল।

এদিকে আজকের এই বিশেষ দিনে ফারুকীর সঙ্গে তোলা পুরান কয়েকটি ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছে, “আজকে আমাদের বিবাহ বার্ষিকী! নয় বছর আগে, এই দিনে, আমরা একটি নতুন যাত্রা শুরু করি। এটি সবসময় একই ছিল না। মিশ্রিত ছিল অনেক আবেগ। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।”

মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে লিখেছেন, ভালো সময় হোক কিংবা খারাপ, তথাকথিত সাফল্য কিংবা ব্যর্থতা, চাপে এবং তাপে, নিষ্প্রাণ বা প্রাণবন্ত, ঝলমলে বা একঘেঁয়ে মুহূর্তে, নয় বছর এইরকম পাশে থাকার জন্য ভালোবাসা। হ্যাপি অ্যানিভারসারি টু আস।

বর্তমানে ‘শনিবার বিকেল’ ছবিটি নিয়ে বিদেশি বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। অন্যদিকে নুসরাত ইমরোজ তিশা ঈদের নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র