Alexa

‘টিকটক’ তারকা মোহিতকে গুলি করে হত্যা

‘টিকটক’ তারকা মোহিতকে গুলি করে হত্যা

মোহিত মোর

সাম্প্রতিক সময়ে স্মার্টফোনের আলোচিত একটি অ্যাপের নাম 'টিকটক'। যেখানে তারকাদের কণ্ঠের অনুকরণে কিংবা নির্দিষ্ট কোনো গানে নিজস্ব ভিডিও সংযোজন করে ভাইরাল করা হয়। সচরাচর দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই টিকটকের সাহায্যে ভিডিও আপলোড করা হয়।

‘টিকটক’ অ্যাপ ব্যবহার করে রীতিমতো তারকা বনে গিয়েছিলেন দিল্লির মোহিত মোর নামে এক তরুণ। প্রায় ছয় লাখ সাবস্ক্রাইবার ও তিন লাখ ফলোয়ার ছিলো তারা। কিন্তু মঙ্গলবার (২১ মে) বিকেলে অজ্ঞাত তিন ব্যক্তি একটি দোকানের ভেতরে ঢুকে মোহিতকে গুলি করে হত্যা করে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়- মঙ্গলবার বিকেলে এক বন্ধুর সঙ্গে দেখা করতে স্থানীয় একটি ফটোকপির দোকানে গিয়েছিলেন মোহিত। সেখানে সোফায় বসে গল্প করছিলেন তিনি। ওই সময় দোকানে ঢুকে তার ওপর হামলা চালায় তিন অজ্ঞাত দুর্বৃত্ত। মোহিতকে লক্ষ্য করে ১৩টি গুলি চালায় তারা। তন্মধ্যে পাঁচটি গুলি মোহিতের শরীরে লাগলে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি।

মোহিত হরিয়ানার বাহাদুরগড়ের বাসিন্দা হলেও, দিল্লির নজফগড়ে মোহিতদের একটি বাড়ি ছিল। বেশিরভাগ সময় সেখানেই থাকতেন তিনি। দিল্লির মোতিলাল নেহরু কলেজের ছাত্র মোহিত। তার বাবা বেঁচে নেই। বাড়িতে শুধু মা এবং ছোট ভাই রয়েছেন।

আপনার মতামত লিখুন :