Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

ডায়েট মেনে চলে ২ বছরের তৈমুর!

ডায়েট মেনে চলে ২ বছরের তৈমুর!
মা কারিনা কাপুর খানের সঙ্গে তৈমুর আলি খান
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলি খান। ক্ষুদে এই তারকার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। মাত্র দুই বছর বয়সেই বাবা-মায়ের চাইতেও বড় তারকা বনে গিয়েছে ছোট্ট তৈমুর।

এদিকে, নিজেদের ফিট রাখার জন্য সবসময় স্বাস্থ্যকর খাবার খেয়ে থাকে তৈমুরের পরিবারের সকল সদস্য। মেনে চলেন কঠোর ডায়েট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/24/1558711124629.jpg

চমকপ্রদ তথ্য হলো- পরিবারের বাকি সদস্যদের মতো তৈমুর আলি খানকেও মেনে চলতে হয় কঠোর ডায়েট চার্ট। সম্প্রতি এমনটা নিজেই জানালের তার মা কারিনা কাপুর খান।

বাড়ির রান্না করা খাবার ছাড়া বাহিরের কোনো খাবার ছেলেকে খেতে দেন না কারিনা। এমনকি খান পরিবারের ডায়েটিশিয়ান রুজাতা দিওয়েকার বাকি সদস্যদের মতো দুই বছর বয়সী তৈমুরের জন্যও ডায়েট চার্ট তৈরি করেন বলে জানান বেবো (কারিনার ডাকনাম)।

এ প্রসঙ্গে কারিনার ভাষ্য, ‘আমি খুব কঠোর মা। কারণ তৈমুর প্রায় সময় বিভিন্ন পার্টিতে যায়। কিন্তু সেখানকার কোনো খাবার তাকে দেওয়া হয় না। এটি ঠিক না জানি তবুও কিছু করার নেই।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/24/1558711147640.jpg
যোগ করে কারিনা আরও বলেন- ‘তৈমুরের প্রতিদিনের খাদ্য তালিকায় রাখা হয় ইডলি, ডোসা ও খিচুরি। মোট কথা বাড়িতে রান্না করা খাবার।’

এদিকে ছেলের ডায়েট চার্ট নিয়ে কারিনা জানান, প্রতি মাসেই তৈমুরের ডায়েট চার্ট পরিবর্তন হয়। তবে সবজি ও ফল সবসময় রাখা হয়। আর সে এ বিষয়টি খুব আনন্দের সঙ্গে নেয়। তার দুপুরের খাদ্য তালিকায় রাখা হয় শাক যদিও সে এটি পছন্দ করে না। কিন্তু আমি ওকে সবসময় এটি খেতে বাধ্য করি। তাই এখন তাকে এটি দিলে সে পুরো বাটি খেয়ে ফেলে।’

আপনার মতামত লিখুন :

পোস্টারে ‘রিকশা গার্ল’

পোস্টারে ‘রিকশা গার্ল’
‘রিকশা গার্ল’ সিনেমার পোস্টার, ছবি: সংগৃহীত

গত এপ্রিলে পাবনায় প্রথম দফায় শুটিং শুরু হয় অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’র। জুলাই মাসে গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে টানা কয়েকদিন শুটিং শেষে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। আর আজ প্রকাশ হল ‘রিকশা গার্ল’র প্রথম পোস্টার।

পোস্টারে দেখা যাচ্ছে, শ্যাম বর্ণের এক কিশোরীর মুখ। মায়াবী মুখটার সঙ্গে চোখে আছে না বলা অনেক গল্প। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টারটি সাড়া ফেলেছে।

পোস্টার সম্পর্কে সিনেমাটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘পোস্টারের মত নির্ভীক দুরন্ত এক মেয়ের অজানা পথে সাহসী পথচলার গল্প বলা হয়েছে সিনেমায়। সিনেমাটি আন্তর্জাতিক অঙ্গনে দেশের নাম উজ্জ্বল করবে বলে আমি মনে করি।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/25/1566721052716.jpg

ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিক্সা গার্ল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/25/1566720859140.jpg

সিনেমাটি প্রযোজনা করেছেন এরিক জেমস্ এডামস। যৌথভাবে নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন ফরিদুর রেজা সাগর এবং জিয়াউদ্দিন আদিল। চিত্রনাট্য করেছেন নাসিফ ফারুক আমিন এবং শর্বরী জোহরা আহমেদ।

আগামী বছর মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

আবারও গানে গানে প্রশ্ন রেখেছেন ‘গাল্লিবয়’ রানা

আবারও গানে গানে প্রশ্ন রেখেছেন ‘গাল্লিবয়’ রানা
ইউটিউবে গাইছেন রানা, ছবি: সংগৃহীত

কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম ‘গাল্লিবয়’ নামের একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহমুদ হাসান তবীব। তারপর থেকে 'গাল্লিবয়' রানা ইন্টারনেট জুড়ে ভাইরাল। খবরের শিরোনাম হয়েছে বিবিসি থেকে আল জাজিরার।

‘গাল্লিবয়’, ‘গাল্লিবয় পার্ট-২’র পর আবারও সেই রানা গতকাল (২৪ আগস্ট) ‘গাল্লিবয় পার্ট-৩’ শিরোনামের গান গেয়েছেন। যেখানে গানে গানে পথ শিশুদের স্কুল ও বাজেট নিয়ে প্রশ্ন তুলেছে রানা। গানে সমাধানও দিয়েছেন মাহমুদ হাসান তবীব।

মাহমুদ হাসান তবীব নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন গানটি। বরাবরের মতোই গানটির কথা, সুর ও ভিডিও নির্মাণ করেছেন মাহমুদ হাসান তবীব।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/25/1566716982720.jpg

এই বছরের মে-জুন মাসের রানার সঙ্গে পরিচয় হয় তবীবের। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরে র‌্যাপ গান শোনাতো রানা। তবীবের সঙ্গে রানার পরিচয়ের পর বলিউডের 'গাল্লিবয়' নাম জুড়ে দেন রানার নামের সঙ্গে। তারপর রানার গাওয়া 'গাল্লিবয়' নামের একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র