ঈদে আসছে পোস্টার প্রোডাকশনের ‘অপেক্ষা কাছে আসার’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘অপেক্ষা কাছে আসার’ নাটকের দৃশ্য

‘অপেক্ষা কাছে আসার’ নাটকের দৃশ্য

  • Font increase
  • Font Decrease

‘না কমলা না মেহেরজান’, ‘যাদুর শহর’, ‘টেলিভিশন মজিদ’, ‘একটি গল্পের চিত্রনাট্য’ এবং ‘২য় মৃত্যুর আগে’র মতো অসংখ্য জনপ্রিয় নাটক নির্মাণ করেছে পোস্টার প্রোডাকশন। পোস্টার প্রোডাকশনের কর্ণধার আশরাফুল আলম বাবলু কাজের বিষয়ে বেশ খুতখুতে। মানসম্পন্ন কাজ তার লক্ষ্য। যে কারণে তার কাজগুলো পেয়েছিল দারুণ দর্শক প্রিয়তা।

এরই ধারাবাহিকতায় এবার ঈদে আসছে পোস্টার প্রোডাকশনের প্রযোজনায় ‘অপেক্ষা কাছে আসার’। ছয় পর্বের নাটকটি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা ও কলাকুশলীরা।

নাটকের গল্পে দেখা যাবে- তন্ময় ও শৈলীর পরিচয় একটা দুর্ঘটনার মধ্য দিয়ে। নো পার্কিং এরিয়ায় তন্ময় তার গাড়ি পার্ক করেছিল। ঠিক তার সামনেই শৈলীর বুটিক হাউজ। তাই সে প্রতিবাদ করে। সেখান থেকে ঝগড়া। শৈলী রেগে পুলিশ কল করে। পুলিশ এসে তন্ময় ও তার গাড়ি দুটোই ধরে নিয়ে যায়। শৈলীর যুক্তি হচ্ছে, ছেলেরা সবসময় নীতিহীন হয়। তাই তাদেরকে উচিত শিক্ষা দেওয়া জরুরি। এদিকে তন্ময় মনে মনে ঠিক করে রাখে, কখনো সুযোগ পেলে শৈলীকে সে উচিত শিক্ষা দিয়ে ছাড়বে। এরমধ্যে তন্ময়ের বন্ধু বিপুল মার খেয়ে আসে। গল্প মোড় নেয় আরেক দিকে।

শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘অপেক্ষা কাছে আসার’ নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, টয়া, শামীম হাসান সরকার, সামিয়া অথৈ, আনন্দ খালেদ, আরেফিন, ফেরদৌস প্রমুখ।

ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত এসএ চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

আপনার মতামত লিখুন :