ঈদ আয়োজনে রাজু’র ‘থিংক ইন ম্যাজিক’

বিনোদন ডেস্ক, বার্তা২৪
ছবি: রাজু

ছবি: রাজু

  • Font increase
  • Font Decrease

জাদু ও জাদুর কলাকৌশলের ওপরে দর্শকদের আগ্রহ সবসময়েই থাকে। জাদু দেখে মুগ্ধ হওয়ার আবেশটা একেবারেই অন্যরকম। এবারের ঈদে চমক দেখানো জাদুর ঝাঁপি নিয়ে টিভি পর্দায় উপস্থিত হচ্ছেন বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম একজন জাদুশিল্পী রাজু।

ঈদের বিশেষ অনুষ্ঠানকে ঘিরে প্রতিটি টিভি চ্যানেলের বিশেষ আয়োজন থাকে। এবারের ঈদুল ফিতরে এসএ টিভির ছয় দিনের ঈদ আয়োজনেও তার ব্যতিক্রম নেই।

সেই বিশেষ আয়োজনে ভিন্ন ও বিশেষ মাত্রা দিতে জাদুর মায়াবি ও অবাস্তব দুনিয়ায় ঘুরিয়ে আনবেন রাজু। ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে ও জাদুর জগতের সাথে পরিচয় করিয়ে দিতেই রাজু আসছেন টিভি পর্দায় ‘থিংক ইন ম্যাজিক’ নিয়ে।

থিংক ইন ম্যাজিক অনুষ্ঠানটির বিষয়ে জানতে চাওয়া হলে বার্তা২৪ কে রাজু জানান, প্রায় এক সপ্তাহ ধরে ঢাকার বিভিন্ন স্থানে যেমন: বসুন্ধরা, ৩০০ ফিট, পূর্বাচল, ধোলাই খাল ইত্যাদি শ্যুটিং হয়েছে।

এমন ধরনের কাজের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ‘অসম্ভব ভালো লেগেছে, বলতে পারেন এটা আমার একটা স্বপ্নের প্রজেক্ট ছিল। অনুষ্ঠানের কলাকুশলীরা অসম্ভব রকমের পরিশ্রম করেছেন। ডিওপি থেকে প্রোডাকশন বয় সবাই। আর অনুষ্ঠানের প্রযোজক খন্দকার শাহাদাৎ হোসেন ভাই ছিলেন এক কথায় অনন্য। অনুষ্ঠানকে দর্শক প্রিয় করার জন্য তিনি অনেক চেষ্টা করেছেন।’

ঈদের এমন ব্যতিক্রমী অনুষ্ঠান এবারেই প্রথম করা কিনা জানতে চাইলে জাদুশিল্পী জানান, ঈদের জন্য বিশেষ কাজ এবারই প্রথম নয়। তবে এই কাজটি তার কাছে বিশেষ ছিল।

রাজু আরও জানান, প্রাণের একটি বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা যাবে, যেখানে দর্শকরা তাকে নতুনভাবে আবিষ্কার করতে পারবে।

ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত টানা তিনদিন বিকাল সাড়ে পাঁচটায় খন্দকার শাহাদাত হোসেনের প্রযোজনায় থিংক ইন ম্যাজিক অনুষ্ঠানটি প্রচারিত হবে এসএ টিভির পর্দায়।

আপনার মতামত লিখুন :