Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

ঈদ আয়োজনে রাজু’র ‘থিংক ইন ম্যাজিক’

ঈদ আয়োজনে রাজু’র ‘থিংক ইন ম্যাজিক’
ছবি: রাজু
বিনোদন ডেস্ক
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

জাদু ও জাদুর কলাকৌশলের ওপরে দর্শকদের আগ্রহ সবসময়েই থাকে। জাদু দেখে মুগ্ধ হওয়ার আবেশটা একেবারেই অন্যরকম। এবারের ঈদে চমক দেখানো জাদুর ঝাঁপি নিয়ে টিভি পর্দায় উপস্থিত হচ্ছেন বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম একজন জাদুশিল্পী রাজু।

ঈদের বিশেষ অনুষ্ঠানকে ঘিরে প্রতিটি টিভি চ্যানেলের বিশেষ আয়োজন থাকে। এবারের ঈদুল ফিতরে এসএ টিভির ছয় দিনের ঈদ আয়োজনেও তার ব্যতিক্রম নেই।

সেই বিশেষ আয়োজনে ভিন্ন ও বিশেষ মাত্রা দিতে জাদুর মায়াবি ও অবাস্তব দুনিয়ায় ঘুরিয়ে আনবেন রাজু। ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে ও জাদুর জগতের সাথে পরিচয় করিয়ে দিতেই রাজু আসছেন টিভি পর্দায় ‘থিংক ইন ম্যাজিক’ নিয়ে।

থিংক ইন ম্যাজিক অনুষ্ঠানটির বিষয়ে জানতে চাওয়া হলে বার্তা২৪ কে রাজু জানান, প্রায় এক সপ্তাহ ধরে ঢাকার বিভিন্ন স্থানে যেমন: বসুন্ধরা, ৩০০ ফিট, পূর্বাচল, ধোলাই খাল ইত্যাদি শ্যুটিং হয়েছে।

এমন ধরনের কাজের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ‘অসম্ভব ভালো লেগেছে, বলতে পারেন এটা আমার একটা স্বপ্নের প্রজেক্ট ছিল। অনুষ্ঠানের কলাকুশলীরা অসম্ভব রকমের পরিশ্রম করেছেন। ডিওপি থেকে প্রোডাকশন বয় সবাই। আর অনুষ্ঠানের প্রযোজক খন্দকার শাহাদাৎ হোসেন ভাই ছিলেন এক কথায় অনন্য। অনুষ্ঠানকে দর্শক প্রিয় করার জন্য তিনি অনেক চেষ্টা করেছেন।’

ঈদের এমন ব্যতিক্রমী অনুষ্ঠান এবারেই প্রথম করা কিনা জানতে চাইলে জাদুশিল্পী জানান, ঈদের জন্য বিশেষ কাজ এবারই প্রথম নয়। তবে এই কাজটি তার কাছে বিশেষ ছিল।

রাজু আরও জানান, প্রাণের একটি বিজ্ঞাপনচিত্রে তাকে দেখা যাবে, যেখানে দর্শকরা তাকে নতুনভাবে আবিষ্কার করতে পারবে।

ঈদের দিন থেকে ঈদের তৃতীয় দিন পর্যন্ত টানা তিনদিন বিকাল সাড়ে পাঁচটায় খন্দকার শাহাদাত হোসেনের প্রযোজনায় থিংক ইন ম্যাজিক অনুষ্ঠানটি প্রচারিত হবে এসএ টিভির পর্দায়।

আপনার মতামত লিখুন :

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?

ছবি মুক্তির আগের দিন কী করেন প্রভাস?
প্রভাস

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’ ব্লকবাস্টার ছবি দুটি উপহার দেওয়ার দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন প্রভাস। এক সপ্তাহ পরই মুক্তি পাবে দক্ষিণের জনপ্রিয় এই তারকার অভিনীত ‘সাহো’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662403590.jpg

‘সাহো’র প্রচারণা নিয়েই এখন ব্যস্ত সময় কাটে প্রভাসের। এরই ধারাবাহিকতায় বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে হাজির হতে দেখা যাচ্ছে তাকে। যেখানে তিনি জানিয়েছেন, নিজের অভিনীত ছবি মুক্তির একদিন আগে তিনি কী করেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566662419793.jpg

প্রভাস জানান, নিজের ছবি মুক্তি আগের দিন শুধু ঘুমিয়ে থাকার চেষ্টা করেন। যদিও বা টেনশন ও অস্থিরতার কারণে ভালোভাবে ঘুমাতে পারেন না। তবুও সে দিনটি তার ঘুমিয়েই কাটে।

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!

৫০০ কোটির ‘রামায়ণ’-এ হৃতিক-দীপিকা!
হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন

আপাতত যে যার কাজ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এরইমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে- নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ সীতা চরিত্রে দীপিকা এবং রাম চরিত্রে পাওয়া যাবে হৃতিককে।

‘রামায়ণ’-এ হৃতিক ও দীপিকাকে নেওয়া প্রসঙ্গে সম্প্রতি নীতেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা সিরিজটি নির্মাণের ঘোষণা দিয়েছি। তবে এতে কে বা কারা অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। আমরা বর্তমানে এর চিত্রনাট্য নিয়ে কাজ করছি। বাকি ঘোষণা সময় আসলে দেওয়া হবে।’

গত মাসে ‘রামায়ণ’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নীতেশ তিওয়ারি। সিরিজটির তিনটি কিস্তি নির্মিত হবে। নীতেশের পাশাপাশি যৌথভাবে সিরিজটি পরিচালনা করবেন রবি উদ্দিওয়ার।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/24/1566657903657.jpg

জানা গেছে- ‘রামায়ণ’র নির্মাণের জন্য বাজেট ধরা হয়েছে ৫০০ কোটি। কেননা এই সিরিজটির তিনটি কিস্তিই নির্মিত হবে থ্রিডি ফর্মে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে এটি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র