ইউরোপ ট্যুরে ছয় মাসের অন্তঃসত্ত্বা অ্যামি জ্যাকসন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অ্যামি জ্যাকসন, ছবি: অ্যামির ইন্সটাগ্রাম আইডি

অ্যামি জ্যাকসন, ছবি: অ্যামির ইন্সটাগ্রাম আইডি

  • Font increase
  • Font Decrease

অন্তঃসত্ত্বাকালীন সময়ে যেখানে অনেকেই ঘরের বাইরে বের হতেই স্বস্তিবোধ করেন না, সেখানে অভিনেত্রী ও মডেল অ্যামি জ্যাকসন ঘুরে বেড়াচ্ছেন পুরো ইউরোপ জুড়ে।

পুরো বিশ্ব জুড়ে ভ্রমণ করে বিভিন্ন ধরনের সামাজিক বিষয়ে জনসচেতনতা গড়ে তুলতে ও তহবিল সংগ্রহে, ক্যাশ এন্ড রকেটের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রের স্বল্প সংখ্যক প্রভাবশালী নারীদের নির্বাচন করা হয়েছে। যার অংশ হিসেবে অ্যামি ইউরোপের এই রোড ট্রিপে অংশ নিয়েছেন।

অ্যামি তার ভেরিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে কো-পাইলট ও লন্ডন ভিত্তিক লেখিকা সিডনি লিমার সাথে গাড়িতে বসে থাকা অবস্থায় নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবির সাথে লিখেছেন, ‘ছয় মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পুরো ইউরোপ জুড়ে রোড ট্রিপ দিচ্ছি দেখে মানুষ আমাকে পাগল ভাবছে। কিন্তু এটা খুবই চমৎকার একটা অভিজ্ঞতা।’ এই ছবি শেয়ার করার আগে অ্যামি তার নিজের একা একটি ছবি শেয়ার করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/13/1560408881754.JPG

ক্যাশ এন্ড রকেটের এই উদ্যোগের বিষয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘একজন হবু মা হিসেবে এই উদ্যোগটি আমার হৃদয়ের খুব কাছাকাছি স্থান পেয়েছে। সুবিধা বঞ্চিত মা ও শিশুদের জন্য যতটা করা সম্ভব আমি করতে চাই। এই ট্রিপে আমি দারুণ কিছু নারীর সাথে পরিচিত হতে পেরেছি এবং বন্ধুত্ব করেছি। এই বন্ধুত্ব আজীবন থাকবে।’

সিং ইন ব্লিং, ২.০ সিনেমাগুলোর জন্য অ্যামি জ্যাকসন মিডিয়া পাড়ায় একজন পরিচিত মুখ। চলতি বছরের মে মাসে ব্যবসায়ী জর্জ প্যানায়িওতুর সাথে বাগদান হয় এই অভিনেত্রীর।

আপনার মতামত লিখুন :