Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

English Version

বাংলাদেশের জয়ে তারকাদের উল্লাস

বাংলাদেশের জয়ে তারকাদের উল্লাস
বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে তারকাদের উল্লাস
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩২১ রানের বিশাল পাহাড় টপকে বাংলাদেশ ম্যাচ জিতলো ৭ উইকেটে! সোমবার (১৭ জুন) রাতে টাইগারদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি উল্লাস প্রকাশ করেছেন তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়েছেন তারা।

বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে সুবর্ণা মুস্তাফা লিখেছেন- বাংলাদেশ, বাংলাদেশ, বাংলাদেশ...হালুমমমমম।

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন- অভিনন্দন সাকিব আল হাসান....পূর্ণ করলেন ৬০০০ রান...ভরসা থাকুক সাকিবে....মান সম্মান থাকিবে....।

বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খান লিখেছেন- “Congratulations Bangladesh Cricket: The Tigers.. বাঘের গর্জন আরও একবার দেখলো বিশ্ববাসী। ইংল্যান্ডের মাটিতে টাইগারদের এ জয়ে গোটা দেশের মানুষ গর্বিত। বিশ্বকাপে সাফল্যের কাঙ্ক্ষিত #পাসওয়ার্ড ধরা দিক টাইগারদের কাছে।” সেই সঙ্গে সাকিব আল হাসানের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন তিনি।>

সাকিবের প্রশংসা করে গায়িকা কোনাল তার ফেসবুক পেজে লিখেছেন- উফফফফ এই সাকিব নামের ছেলেগুলা এমন হয় কেন। অভিনন্দন বাংলাদেশ। সাকিব-লিটন ইউ আর love। জয়য়য়য়য়য় বাংলা।

অভিনেত্রী বুবলি লিখেছেন- Congratulations Bangladesh Cricket Team: The Tigers...

বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে সংগীতশিল্পী ইমরান মাহমুদুল লিখেছেন- ‘অল দ্য বেস্ট বাংলাদেশ।’

বাংলাদেশ দলের খেলার একটি ছবি শেয়ার করে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা শুভকামনা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলকে।

মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন- ১৩ ঘণ্টার জার্নির পর এর চাইতে আর কোনো ভালো খবর হতে পারে না। সাবাশ বাংলাদেশ ক্রিকেট দল।

অভিনেত্রী ববি হক লিখেছেন- Congratulations Bangladesh Cricket: The Tigers. We Are So Proud Of You Shakib Al Hasan.

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র