Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

কলকাতার ছোট্ট রূপসা জিতলো ১৫ লাখ রুপি

কলকাতার ছোট্ট রূপসা জিতলো ১৫ লাখ রুপি
রূপসা বাতাবিয়াল, নিশান্ত ভাট ও শিল্পা শেঠি
বিনোদন ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

নাচের জাদু দেখিয়ে ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’-এর খেতাব জয় করে নিলো কলকাতার ছোট্ট রূপসা বাতাবিয়াল।

রোববার (২৩ জুন) সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’-এর চূড়ান্ত লড়াইয়ে ছয় বছর বয়সী রূপসা বাকি চার প্রতিযোগী গৌরব সারওয়ান, সক্ষম শর্মা, তেজাস বার্মা ও জয়শ্রী গগইকে হটিয়ে বিজয়ী হয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561367261522.jpg‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’র খেতাব জয়ের পর রূপসা বলে- “সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’র ট্রফি হাতে পেয়ে দারুণ লাগছে। আমি নাচতে ভালোবাসি তাই এটি নিয়মিত করে যাবো। এখন আমার শহর কলকাতায় গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে এই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য অপেক্ষায় রয়েছি।”

পুরস্কার হিসেবে রূপসা ও তার সুপার গুরু নিশান্ত ভাটের হাতে তুলে দেওয়া হয়েছে ১৫ লাখ ও ৫ লাখ রুপির দুটি চেক।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/24/1561367277136.jpgপ্রথম রানার্স-আপ ঘোষণা করা হয়েছে তেজাস বার্মাকে। সেই সঙ্গে সেরা পাঁচ প্রতিযোগী প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়েছে এক লাখ রুপির চেক।

অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা, পরিচালক অনুরাগ বসু ও নৃত্যপরিচালক গীতা কাপুর। এটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন ঋত্বিক ধনজানানি ও পরিতোশ ত্রিপাঠি।

আপনার মতামত লিখুন :

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন মাহি-পিয়া
মাহিয়া মাহি ও পিয়া জান্নাতুল

তরুণ নির্মাতা রায়হান রাফির তৃতীয় সিনেমা ‘স্বপ্নবাজি’। ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি কয়েক মাস আগেই এমনটা ঘোষণা দিয়েছিলেন রাফি।

সোমবার (২২ জুলাই) ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল-উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ রাতে চুক্তিবদ্ধ হবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি।

শোনা যাচ্ছে, সিনেমাটির নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা দেওয়া হয়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563891795510.jpgসিনেমাটিতে আরও দেখা যেতে পারে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশাকে। তারা দু’জন এখনও চুক্তিবদ্ধ হননি।

নির্মাতা সূত্রে জানা গেছে, জোড়া নায়ক–নায়িকার এই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে আগামী আগস্ট থেকে। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন।

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র