নতুন মিশন নিয়ে ঢাকায় আসছে ‘স্পাইডার-ম্যান’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ছবির পোস্টার

‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

বিশ্বজুড়ে হলিউড সিনেমার দর্শকদের অন্যতম প্রিয় নাম ‘স্পাইডার-ম্যান’। দেয়াল বেয়ে উঠতে পারা অদ্ভুত ক্ষমতাসম্পন্ন এই সুপারহিরোর সিনেমার জন্য ভক্তদের আগ্রহ থাকে তুমুল।

দুই বছর আগে মুক্তি পাওয়া সিরিজের সবশেষ ছবি ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিলো। এরপর থেকেই দর্শকদের অপেক্ষার পালা শুরু হয় নতুন সিনেমার। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ২ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’। তবে বাংলাদেশের দর্শকদের অপেক্ষা শেষ হবে ৫ জুলাই। এ দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি।

জন ওয়াটসের পরিচালানায় ছবিটিতে স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এটি হবে স্পাইডারম্যান চরিত্রে হল্যান্ডের দ্বিতীয় সিনেমা।

সিনেমায় দেখা যাবে, স্পাইডারম্যানের পোশাকে দেখা দিতে চাইছেন না পিটার (টম হল্যান্ড)। সুপারহিরোর ভূমিকা থেকে একটু বিরতি নিতে চান তিনি। কিন্তু যেখানেই যাচ্ছেন বিপদ পিছু নিচ্ছে তার। বেশ নাজুক পরিস্থিতিতে ফেলা হয় তাকে।

মার্ভেলের এ বছর মুক্তি পাওয়া এক দশকব্যাপী চলে আসা সুপারহিরো সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’-এর শেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে স্পাইডারম্যানের নতুন সিনেমাটি। ভুয়া সংবাদ ও সংবাদকে বিকৃতভাবে উপস্থাপন করার বিষয়গুলোও উঠে আসবে এ সিনেমায়।

সিনেমার নতুন একটি চরিত্র কুয়েন্টিন বেকের ভূমিকায় অভিনয় করছেন জেইক জিলেনহল।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/03/1562142058854.jpgগত ১৫ জানুয়ারি ছবির ট্রেলার মুক্তি পায়। মুক্তি পরেই সনির সবচাইতে বেশি দেখা সিনেমার ট্রেলার হিসেবে রেকর্ড করে, যা আগে ছিল স্পাইডারম্যান হোমকামিংয়ের দখলে।

হোমকামিংয়ের মতো এই সিনেমাতেও স্পাইডির সাথে থাকবে তার বেস্ট ফ্রেন্ড এবং ‘ম্যান ইন চেয়ার’ নেড লিডস। আবার পিটারকে বিরক্ত আর উত্যক্ত করার জন্য অবশ্য ফ্ল্যাশ থম্পসনও (টনি রেভলরি) থাকবে।

যদিও ট্রেলারে দেখা যায় ফ্ল্যাশের সাথে পিটারের শত্রুতা থাকলেও সে স্পাইডারম্যানের বেশ বড় ভক্ত। ট্রেলার দেখে এখনো বোঝার উপায় নেই মূল সিনেমাতে স্পাইডারম্যানের মেন্টর আয়রনম্যান থাকবে কি না। তবে গুজব আছে, অ্যাড্রিয়ান টুমস (মাইকেল কিটন) অর্থাৎ হোমকামিং মুভির ভিলেন ভালচার এ ছবিতে থাকতে পারেন।

আপনার মতামত লিখুন :