Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

থ্রি মিনিটস উইথ স্টার

আফরান নিশো'র সঙ্গে ৩ মিনিট

আফরান নিশো'র সঙ্গে ৩ মিনিট
ঈদ নাটকের শুটিং-এ ব্যস্ত আফরান নিশো/ছবি: বার্তা২৪.কম
বিনোদন করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঢাকায় তীব্র গরমের পর আষাঢ় মাস পড়তেই গরমের তীব্রতা যে কিছুটা কমেছে তা সন্ধ্যায় উত্তরার ফুটপাত ধরে হাঁটতে হাঁটতে কিছুটা অনুভব করা গেল। এমন আবহাওয়ায় হাঁটতে তেমন কষ্টও লাগে না। মৃদু বাতাস গায়ে লাগিয়ে উত্তরার শুটিং হাউজে পৌঁছালাম। ঈদ নাটকের শুটিং ঘিরে শুটিং হাউজ তখন তুমুল ব্যস্ত ।

কয়েকটি শুটিং হাউজ ঘুরে একটিতে দেখা মিলনো এ সময়ের ছোট পর্দায় জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেতা আফরান নিশোর। কথা বলতে চাইলে জানালেন অপেক্ষা করতে হবে কিছুটা সময়। বলেই চলে গেলেন শট দিতে। কিছুক্ষণ পর এসে ব্যস্ত এই অভিনেতা জানালেন, এখনও অনেক শট বাকী। কথা বলবেন তবে তিন মিনিট।

তারপর...

বার্তা২৪.কম: সবার নাম আরেফিন হয় আপনার নাম কেন আফরান?

আফরান নিশো: আমার পুরো নাম হচ্ছে আহমেদ ফজলে রাব্বী নিশো। আমি যখন ২০০০ সালে মডেলিং শুরু করি তখননাম শুধুই নিশো ছিল। অনেকেই বললেন, দুই শব্দের নাম হলে ভালো হয়। তখন ভাবলাম এত বড় নাম থেকে কি নাম রাখা যায় দুই শব্দের। ফজলে নিশো, আহমেদ নিশো না কিছুই হয় না। তখন পুরো নামের সবগুলোর ইংরেজি প্রথম অক্ষর নিয়ে নাম রাখলাম আফরান, আর তো নিশো আগেই ছিল। 

বার্তা২৪.কম: প্রেমের গল্প শুনতে চাই?

আফরান নিশো: জীবনে প্রেমের কোনো সুনির্দিষ্ট সংজ্ঞা নেই। যেমন বাবা মায়ের সঙ্গে প্রেম, বন্ধুর সঙ্গে প্রেম। তুমি এখানে যে প্রেমের গল্প জানতে চাচ্ছো, সে প্রেম হচ্ছে আমার সহধর্মীনি তিশা। ও আমার প্রথম প্রেম, তার সঙ্গে ১৪ বছর প্রেম করে প্রায় ৮ বছর সংসার করছি। আমাদের একটি পুত্র সন্তান রয়েছে।

বার্তা২৪.কম: জীবনের সবচেয়ে আনন্দের সময়?

আফরান নিশো: জীবনের সবচেয়ে আনন্দের সময় অনেকগুলো। প্রথম প্রেম যেদিন আমার পুত্র সন্তান হলো, বিয়ের সময়। আসলে আমি মনে করি, এক এক জনের কাছে আনন্দের সংজ্ঞা এক এক রকম। তাই বলা যাবে না কোনটা সবচেয়ে বেশি আনন্দের সময়।

বার্তা২৪.কম: বিশেষ ভক্ত?

আফরান নিশো: আমার একবারে ছোট বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত ভক্ত আছে। তারা সবাই আমার কাছে বিশেষ ভক্ত। সবাইকে আমি সমান ভালবাসি, সবাই আমার কাছে সমান। তবে একেবারে পিচ্চি বাচ্চা যাদের বয়স ৪-৬ বছরের মধ্যে তারা আমার নাটক দেখে। আবার এই ছোট বয়সে নাটক দেখে আমাকে চিনতে পারে, যা সবচেয়ে ভালো লাগে।

বার্তা২৪.কম: প্রিয় বন্ধু?

আফরান নিশো: আমি নিজে, নাটকে বলতে গেলে ফরিদী ভাই।

বার্তা২৪.কম: প্রিয় গান?

আফরান নিশো: আমি সব ধরনের গান শুনতে পছন্দ করি।

বার্তা২৪.কম: প্রিয় কবিতা?

আফরান নিশো: এভাবে এখন বলা আসলে অনেকটা কঠিন। তবে আমি সামনে সেসব কবিতা পাই পড়ে দেখি বা শুনি।

আপনার মতামত লিখুন :

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ

অক্ষয়ের ২০ বছর আগে দেওয়া অটোগ্রাফ
অক্ষয় কুমার

প্রিয় তারকার জন্য প্রায় সময় ভক্তরা নানা ধরনের পাগলামী করে থাকেন। এমনকি ভক্তের জন্যও অনেক সময় অনেক কিছু করতে দেখা যায় তারকাদের। এরই ধারাবাহিকতায় ২০ বছর আগে এক ভক্তের জন্য একটি উপহার পাঠিয়েছিলেন অক্ষয় কুমার।

মঙ্গলবার (২৩ জুলাই) ২০ বছর আগে অক্ষয়ের দেওয়া সেই উপহারের একটি ছবি তুলে টুইটারে শেয়ার করেছেন আনন্দ গালান্দে নামে এক ব্যক্তি। কিন্তু কী ছিলো সেই উপহার?
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563890136135.jpgআনন্দর করা টুইটে দেখা যাচ্ছে, অক্ষয় কুমারের সাদা শার্ট পরা বুক খোলা একটি ছবি। আর সেই ছবিটির নীচে রয়েছে তার অটোগ্রাফ। এর ক্যাপশনে লেখা রয়েছে, প্রিয় অক্ষয় কুমার স্যার ১৯৯৭ সালে এই উপহারটি আপনি আমাকে পাঠিয়েছিলেন। সেসময় আমি আপনাকে একটি চিঠি পাঠানোর পর আপনি উপহার হিসেবে আপনার অটোগ্রাফসহ এই ছবিটি পাঠিয়েছিলেন। আশা করছি আপনার মনে আছে।

আনন্দর এই টুইটের জবাব দিয়ে অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, অবশ্যই আমার মনে আছে। আশা করছি আপনি ভালো আছেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।

অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘মিশন মঙ্গল’ ছবির প্রচারণা নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘সূর্যবংশী’ ও ‘গুড নিউজ’ ছবি দুটির কাজ।

ফিরলেন ঐশ্বরিয়া!

ফিরলেন ঐশ্বরিয়া!
ঐশ্বরিয়া রাই বচ্চন

কোন ছবির অভিনয়ে নয়, দুই মাস পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

মঙ্গলবার (২৩ জুলাই) ইনস্টাগ্রামে স্বামী অভিষেক বচ্চনের তিনটি ছবি শেয়ার করে এই মাধ্যমটিতে সক্রিয় হলেন বলিউডের এই অভিনেত্রী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563886220943.jpgছবিটির নীচে মন্তব্য করে অভিষেক বচ্চন লিখেছেন, ‘আমাদের লাকি চার্ম।’ মাত্র কয়েক ঘণ্টায় ছবিটিতে পড়েছে দুই লাখ লাইক।

সবশেষ গত ২৩ মে মা বৃন্দা রাইকে জন্মদিনের শুভকামনা জানিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563886235721.jpgসবশেষ ‘ফান্নে খান’ ছবিতে দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। বর্তমানে অনুরাগ কাশ্যাপ পরিচালিত ‘গুলাব জামুন’ ছবির প্রস্তুতি নিচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেক দম্পতিকে।

এর আগে ‘গুরু’, ‘কুছ না কাহো’, ‘রাবণ’ ও ‘ধুম টু’-এর মতো ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন তারা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র