Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

ঢাকায় আসছেন অঞ্জন দত্ত
অঞ্জন দত্ত, ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

গায়ক, নির্মাতা ও অভিনেতা অঞ্জন দত্ত ঢাকায় আসছেন। এর আগে অঞ্জন দত্ত গান গেয়ে মাতিয়ে গেলেও এবার তার নিজের প্রোডাকশন হাউজ নিয়ে মঞ্চ মাতাতে আসছেন।

মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে 'অঞ্জন দত্ত প্রোডাকশন' এর ব্যানারে 'সেলসম্যানের সংসার' প্রদর্শিত হবে।

আর্থার মিলারের 'ডেথ অব অ্যা সেলসম্যান' অবলম্বনে মধ্যবিত্ত সমাজের সংকট ধরতে 'সেলসম্যানের সংসার' তৈরি করা হয়েছে। সেখানে উইলি লোম্যানের চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত। অঞ্জন দত্তের নির্দেশনায় তার নাট্যদল নিয়ে নাটকটি মঞ্চস্থ হবে। 

 অঞ্জন দত্ত
উইলি লোম্যানের চরিত্রে অঞ্জন দত্ত, ছবি: সংগৃহীত

 

একই দিনে নাটক শেষ করে ছাপাখানার ভূত থেকে প্রকাশিত সাজ্জাদ হুসাইনের লেখা অঞ্জন দত্তের নাট্য জীবন নিয়ে বই 'নাট্যঞ্জন' এর মোড়ক উন্মোচন করবেন ও দর্শকদের সাথে কথা বলবেন কলকাতার এই গুণী শিল্পী।

উল্লেখ্য, অঞ্জন দত্ত বাংলা গানের জগতে অন্যতম জনপ্রিয় একজন শিল্পী। বেলা বোস, শুনতে কি পাও, মালা, কাঞ্চনজংঘা এমন অসংখ্য গানের স্রষ্টা অঞ্জন দত্ত। গানের বাইরে ১৯৯৮ সালে প্রথম চলচ্চিত্র পরিচালনা করেছেন তিনি। এছাড়া অভিনয় করছেন সিনেমার পর্দাতেও। 

আপনার মতামত লিখুন :

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!
‘শুরু থেকে শেষ’ ও ‘অনুপ্রবেশ’ ছবির পোস্টার

সাফটা চুক্তির মাধ্যমে শুক্রবার (১৯ জুলাই) বাংলাদেশের ৫২ পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কলকাতার সিনেমা ‘শুরু থেকে শেষ’। এটি আমদানিকারী করেছে শাপলা মিডিয়ার।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি জানিয়েছে জিৎ-কোয়েল অভিনীত ‘শুরু থেকে শেষ’-এর পাশাপাশি দেশি সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে তাপস কুমার দত্ত পরিচালিত ‘অনুপ্রবেশ’।

তবে সিনেমাটি দেশের কোন পেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সে তথ্য দিতে পারিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।

ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়া পীযূষ বন্দ্যোপাধ্যায়, আলতাফ হোসেন, অলিউল হক রুমীর পাশাপাশি দেখা গেছে নতুন দুটি মুখ আনোয়ার সায়েম ও সানজিয়া ইসলাম।

গুজরাটে শাড়ির মডেল মিম

গুজরাটে শাড়ির মডেল মিম
বিদ্যা সিনহা মিম

দুই বাংলায় কাজ করেছেন বাংলাদেশে মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। পেয়েছেন জনপ্রিয়তাও। তবে এবার দুই বাংলা ছাড়িয়ে মুম্বাইয়ে অভিষেক হয়েছে মিমের।

মুম্বাইয়ের নাম করা ফ্যাশন হাউজ ‘বিনয়’-এর মডেল হয়েছেন তিনি। সেখানে আরও একটি কাজের প্রস্তাব পেয়েছেন বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (১৮ জুলাই) কয়েকটি ছবি শেয়ার করেছেন মিম। সেই সঙ্গে একটি ভিডিও। যেখানে বেশ কয়েকটি শাড়ি পরে ছবি তোলার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, “গত মাসের ২৮ তারিখ মুম্বাইয়ের নামকরা ফ্যাশন হাউজ ‘বিনয়’ এর মডেল হিসেবে গুজরাটে ফটোশুটে অংশ নিয়েছিলাম। সম্প্রতি সেখনাকার আরও একটি ফ্যাশন হাউজের মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি। ৪ দিনের সফরে ২২শে জুলাই আবার মুম্বাই যাচ্ছি।’

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেছিলেন বিদ্যা সিনহা মিম। একই বছর হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র