তারিক আনাম খানের স্ত্রী সুমাইয়া শিমু!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
তারিক আনাম ও সুমাইয়া শিমু, ছবি: সংগৃহীত

তারিক আনাম ও সুমাইয়া শিমু, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাস্তবে নয়, নাটকে স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করলেন তারিক আনাম খান ও সুমাইয়া শিমু। এবারই প্রথম জুটি হিসেবে তাদের দেখা যাবে।

নাটকের নাম ‘ওয়াটার’। রুম্মান রশীদ খানের লেখা এ নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল।

নাটকের গল্পে দেখা যাবে, তারিক আনাম খানের চরিত্রটি অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত। পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সাথে তার বিরোধ, কেন স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি-বুঝতে পারেনা তার স্ত্রী সুমাইয়া শিমু। দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সাথে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠে শিমু। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারে পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনি পানির অপর নাম মরণ-ও।

‘ওয়াটার’ প্রসঙ্গে অভিনেতা তারিক আনাম খান বলেন, মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ দিয়ে অন্য ধরনের একটি গল্পের নাটকে কাজ করলাম। দর্শক অসংখ্য নাটকের ভিড়ে ভিন্ন স্বাদের কিছু দেখতে পাবে বলেই আমার বিশ্বাস।

তারিক আনাম খানের সাথে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও জুটি হয়ে কখনো কাজ করা হয়নি। এরকম শক্তিশালী অভিনেতার সাথে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের, সেই সাথে শিক্ষণীয়। ‘ওয়াটার’ নাটকের স্ক্রিপ্ট, পরিচালনা থেকে শুরু করে পুরো টীমের মধ্যে ইতিবাচক একটি মনোভাব ছিল। তাই কাজটি করে আমরা সবাই তৃপ্ত। দর্শকরা বিনোদনের পাশাপাশি এ নাটক থেকে একটি বার্তাও পাবেন।

নাটকে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশু শিল্পী মোহাম্মদসহ প্রমুখ। ‘ওয়াটার’ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

আপনার মতামত লিখুন :