Barta24

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

English

তারিক আনাম খানের স্ত্রী সুমাইয়া শিমু!

তারিক আনাম খানের স্ত্রী সুমাইয়া শিমু!
তারিক আনাম ও সুমাইয়া শিমু, ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

বাস্তবে নয়, নাটকে স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করলেন তারিক আনাম খান ও সুমাইয়া শিমু। এবারই প্রথম জুটি হিসেবে তাদের দেখা যাবে।

নাটকের নাম ‘ওয়াটার’। রুম্মান রশীদ খানের লেখা এ নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল।

নাটকের গল্পে দেখা যাবে, তারিক আনাম খানের চরিত্রটি অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত। পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সাথে তার বিরোধ, কেন স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি-বুঝতে পারেনা তার স্ত্রী সুমাইয়া শিমু। দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সাথে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠে শিমু। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারে পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনি পানির অপর নাম মরণ-ও।

‘ওয়াটার’ প্রসঙ্গে অভিনেতা তারিক আনাম খান বলেন, মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ দিয়ে অন্য ধরনের একটি গল্পের নাটকে কাজ করলাম। দর্শক অসংখ্য নাটকের ভিড়ে ভিন্ন স্বাদের কিছু দেখতে পাবে বলেই আমার বিশ্বাস।

তারিক আনাম খানের সাথে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও জুটি হয়ে কখনো কাজ করা হয়নি। এরকম শক্তিশালী অভিনেতার সাথে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের, সেই সাথে শিক্ষণীয়। ‘ওয়াটার’ নাটকের স্ক্রিপ্ট, পরিচালনা থেকে শুরু করে পুরো টীমের মধ্যে ইতিবাচক একটি মনোভাব ছিল। তাই কাজটি করে আমরা সবাই তৃপ্ত। দর্শকরা বিনোদনের পাশাপাশি এ নাটক থেকে একটি বার্তাও পাবেন।

নাটকে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশু শিল্পী মোহাম্মদসহ প্রমুখ। ‘ওয়াটার’ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

আপনার মতামত লিখুন :

বাংলাদেশের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সানি লিওনি

বাংলাদেশের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সানি লিওনি
বলিউড অভিনেত্রী সানি লিওনি, ছবি: সংগৃহীত

বাংলাদেশের 'বিক্ষোভ' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। সিনেমাটিতে একটি আইটেম গানে মুম্বাইয়ের রাহুল দেবের সঙ্গে নাচবেন এই বলিউড অভিনেত্রী। মুম্বাই থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তাটোয়েন্টিফোর.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি।

শামীম আহমেদ রনি বলেন,'আজ বিকালে সানি লিওনির সঙ্গে আমাদের চুক্তি সম্পাদিত হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইয়ে আইটেম গানটির শুটিং হবে। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম বাংলাদেশের কোনো সিনেমায় দেখা যাবে সানিকে। সেকারণে আমরা বেশ উত্তেজিত।'

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566237007350.jpg

 

এদিকে এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনা করবে স্প্ল্যাশ মিডিয়া। স্প্ল্যাশ মিডিয়ার কর্ণধার হলেন পিংকি খান। তিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা। এই সিনেমা দিয়ে প্রায় দেড় বছর পর আবারও বাংলাদেশি সিনেমাতে দেখা মিলবে শ্রাবন্তীর। তবে তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো নিশ্চিত নয়।

প্রযোজনা সূত্রে জানা গেছে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় এই সিনেমার মহরত হবে। সেদিন থেকেই সিনেমাটি শুটিংও শুরু হওয়ার কথা আছে।

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র