Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

ঈদে বান্নাহ'র ৬ নাটকে মোশাররফ করিম

ঈদে বান্নাহ'র ৬ নাটকে মোশাররফ করিম
নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ (ডানে) ও অভিনেতা মোশাররফ করিম (বামে)
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

আসন্ন ঈদে ছোট পর্দার অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ ছয়টি নাটক নির্মাণ করতে যাচ্ছেন। ছয়টি নাটকের  মধ্যে তিনটি নাটকের শুটিংও শেষ করে ফেলেছেন এই নির্মাতা।

বার্তাটোয়েন্টিফোরের সঙ্গে এক আলাপচারিতায় মাবরুর রশিদ বান্নাহ বলেন, 'গত ঈদুল ফিতরে মোশাররফ ভাইয়ের সাথে আমার করা দুইটি নাটক ব্যাপক সাড়া ফেলে। তাই এবার ঈদুল আযহায় মোশাররফ করিমকে নিয়ে ছয়টি নাটকে কাজ করছি। প্রতিটি নাটকই গতানুগতিক গল্পের বাইরে। আশা করি এবারও আমাদের জুটির কাজ সাড়া ফেলবে। এছাড়া মোশাররফ ভাই সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতাটাও দারুণ।'

 মোশারফ করিম
নাটোকের শুটিংয়ের সময় তিশা (বামে), মোশারফ করিম (ডানে)  ও নির্মাতা বান্নাহ (মাঝে)   

 

তিনি আরও বলেন, 'যদিও ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ৬ টি নাটকের সবগুলোর নাম ও  গল্প এখনই বলা যাবে না। তবে ১ ও ২ জুলাই 'এটাই ভালোবাসা' নাটকের শুটিং শেষ করেছি। এখানে মোশাররফ ভাইয়ের সাথে তিশা অভিনয় করেছেন।'

উল্লেখ্য, ২০১২ সালে মাবরুর রশিদ বান্নাহ 'দি আর্টিস্ট'  নামে একটি নাটকে প্রথম মোশাররফ করিম সঙ্গে কাজ করেন। এর প্রায় ৭ বছর পর গেল ঈদুল ফিতরে আবার মোশাররফ করিমের সঙ্গে কাজ করেন।

 

 

আপনার মতামত লিখুন :

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!

একসঙ্গে বাংলাদেশে সৌমিত্র-জিৎ!
‘শুরু থেকে শেষ’ ও ‘অনুপ্রবেশ’ ছবির পোস্টার

সাফটা চুক্তির মাধ্যমে শুক্রবার (১৯ জুলাই) বাংলাদেশের ৫২ পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কলকাতার সিনেমা ‘শুরু থেকে শেষ’। এটি আমদানিকারী করেছে শাপলা মিডিয়ার।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি জানিয়েছে জিৎ-কোয়েল অভিনীত ‘শুরু থেকে শেষ’-এর পাশাপাশি দেশি সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে তাপস কুমার দত্ত পরিচালিত ‘অনুপ্রবেশ’।

তবে সিনেমাটি দেশের কোন পেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সে তথ্য দিতে পারিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।

ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়া পীযূষ বন্দ্যোপাধ্যায়, আলতাফ হোসেন, অলিউল হক রুমীর পাশাপাশি দেখা গেছে নতুন দুটি মুখ আনোয়ার সায়েম ও সানজিয়া ইসলাম।

গুজরাটে শাড়ির মডেল মিম

গুজরাটে শাড়ির মডেল মিম
বিদ্যা সিনহা মিম

দুই বাংলায় কাজ করেছেন বাংলাদেশে মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। পেয়েছেন জনপ্রিয়তাও। তবে এবার দুই বাংলা ছাড়িয়ে মুম্বাইয়ে অভিষেক হয়েছে মিমের।

মুম্বাইয়ের নাম করা ফ্যাশন হাউজ ‘বিনয়’-এর মডেল হয়েছেন তিনি। সেখানে আরও একটি কাজের প্রস্তাব পেয়েছেন বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (১৮ জুলাই) কয়েকটি ছবি শেয়ার করেছেন মিম। সেই সঙ্গে একটি ভিডিও। যেখানে বেশ কয়েকটি শাড়ি পরে ছবি তোলার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, “গত মাসের ২৮ তারিখ মুম্বাইয়ের নামকরা ফ্যাশন হাউজ ‘বিনয়’ এর মডেল হিসেবে গুজরাটে ফটোশুটে অংশ নিয়েছিলাম। সম্প্রতি সেখনাকার আরও একটি ফ্যাশন হাউজের মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি। ৪ দিনের সফরে ২২শে জুলাই আবার মুম্বাই যাচ্ছি।’

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করেছিলেন বিদ্যা সিনহা মিম। একই বছর হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র