Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

সুজানের জন্য ভালোবাসা নিয়ে মুখ খুললেন হৃতিক

সুজানের জন্য ভালোবাসা নিয়ে মুখ খুললেন হৃতিক
হৃতিক রোশন ও সুজান খান
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

ভালোবেসে বিয়ের বন্ধনে জড়িয়েছিলেন হৃতিক রোশন ও সুজান খান। সেটা ২০০০ সালের কথা। কিন্তু ১৪ বছর সংসার করার পর আলাদা হয়ে ভক্তদের থমকে দেন তারা।

দাম্পত্যের ইতি টানলেও সাবেক এই দম্পতির বন্ধুত্বে অবশ্য বিন্দু পরিমাণ ভাটা পড়েনি। একে অপরের প্রতি তাদের ভালোবাসাও কমেনি।

সাবেক স্ত্রীকে এখনও কতোটা ভালোবাসেন সেই প্রসঙ্গে জিকিউ ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিক বলেন, ‘কবি খলিল জিবরান বলেছেন, ভালোবাসা হলো একটি মন্দির যা দুটি পিলারের ওপর দাঁড়িয়ে থাকে। যদি একটি ভেঙে সরে যায় তাহলে মন্দির আর থাকে না। সুতরাং একে অপরের প্রতি শ্রদ্ধা থাকতে হবে। মন কী চায় তা বুঝতে হবে নিজেকে। অন্যের কাছ থেকে যা কিছু আসে তা অবশ্যই বরণীয়, কিন্তু চেয়ে নেওয়া যাবে না।’

সুজান প্রসঙ্গে ৪৫ বছর বয়সী এই সুপারস্টারের কথায়, ‘আমাদের সম্পর্কটা সুন্দর। আমাদের দুই ছেলেকে নিয়ে তা জ্ঞানের মতো। একটা বিষয় নিশ্চিত, ভালোবাসা কখনো ঘৃণায় পরিণত হয় না। যদি তাতে ঘৃণা থাকে তাহলে তাতে ভালোবাসা নেই। ভালোবাসার অন্য পিঠে ভালোবাসাই থাকে। একবার তা বুঝে গেলে ঘুরেফিরে ভালোবাসাই খুঁজে পাওয়া যায়।’

আপনার মতামত লিখুন :

ফিরলেন ঐশ্বরিয়া!

ফিরলেন ঐশ্বরিয়া!
ঐশ্বরিয়া রাই বচ্চন

কোন ছবির অভিনয়ে নয়, দুই মাস পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ফিরলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

মঙ্গলবার (২৩ জুলাই) ইনস্টাগ্রামে স্বামী অভিষেক বচ্চনের তিনটি ছবি শেয়ার করে এই মাধ্যমটিতে সক্রিয় হলেন বলিউডের এই অভিনেত্রী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563886220943.jpgছবিটির নীচে মন্তব্য করে অভিষেক বচ্চন লিখেছেন, ‘আমাদের লাকি চার্ম।’ মাত্র কয়েক ঘণ্টায় ছবিটিতে পড়েছে দুই লাখ লাইক।

সবশেষ গত ২৩ মে মা বৃন্দা রাইকে জন্মদিনের শুভকামনা জানিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563886235721.jpgসবশেষ ‘ফান্নে খান’ ছবিতে দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। বর্তমানে অনুরাগ কাশ্যাপ পরিচালিত ‘গুলাব জামুন’ ছবির প্রস্তুতি নিচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেক দম্পতিকে।

এর আগে ‘গুরু’, ‘কুছ না কাহো’, ‘রাবণ’ ও ‘ধুম টু’-এর মতো ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন তারা।

গানে ৩ গুরুকে শ্রদ্ধা জানাবেন তানভীর তারেক

গানে ৩ গুরুকে শ্রদ্ধা জানাবেন তানভীর তারেক
তানভীর তারেক

দীর্ঘদিন পর নাগরিক টিভিতে প্রচারিত ‘নাগরিক ক্যাফে’র মাধ্যমে লাইভ অনুষ্ঠানে গান গাইবেন কন্ঠশিল্পী, গীতিকার ও সঙ্গীত পরিচালক তানভীর তারেক। এই অনুষ্ঠানের মাধ্যমে তার বর্ণিল ক্যারিয়ারে নানাভাবে অবদান রাখা ৩ গুরুকে গানে গানে শ্রদ্ধা জানাবেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, এই শহরে আমার প্রথম আশ্রয়ের নাম বরেণ্য সাংবাদিক-কন্ঠশিল্পী সঞ্জীব চৌধুরী। তাকে স্মরণ করবো তার একটি গান গেয়ে। একই সাথে আমি প্রথম গিটার শিখি লাকী আখন্দ স্যারের কাছে। মনে পড়ে অর্থাভাবে গিটার কিনতে পারিনি বলে তিনি আমাকে একটি গিটার উপহার দিয়েছিলেন। নামমাত্র টাকায় তিনি টানা ১ বছর গিটার শিখিয়েছিলেন। তাই গুরুর গাওয়া বিখ্যাত গান ‘নীল মনিহার’ গানটি দিয়েই শুরু করবো বুধবারের লাইভ শো। আর রক লিজেন্ড আইয়ুব বাচ্চু এ শহরে আমার অলিখিত অভিভাবক ছিলেন। আমার লেখা বেশ কিছু গানও তিনি গেয়েছেন। তার সাথে স্মৃতি আমার অগণিত। রক গুরু আইয়ুব বাচ্চুর গানও গাইব বেশ কয়েকটি। এর মাঝে নিজের কথা-সুরে ৬/৭ টি গান গাইবো। টানা কয়েকদিন এই শোটি নিয়ে চর্চা চলছে।

তিনি আরও বলেন, আমাদের সঙ্গীত জগতের এই তিন মহীরুহ লাকী আখন্দ, আইয়ুব বাচ্চু ও সঞ্জীব চৌধুরীকে ঘিরে আমার স্মৃতিগল্প ও গান গাইব। মূলত দেশে বিদেশে আড্ডার আসরে আমি নিজের গানের বাইরে আমার এই তিন গুরুর গান সবসময় গেয়ে থাকি। আশা করছি গান আর আড্ডায় অনুষ্ঠানটি সবার কাছে উপভোগ্য হবে। একই সাথে প্রতিটি গানের গীতিকার-সুরকারদের নিয়েও কিছু বলবো।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/23/1563881063428.jpgতানভীর উইথ ফ্রেন্ডসে মোট ৭ জন মিউজিশিয়ানকে নিয়ে ‘নাগরিক ক্যাফে’ লাইভে গান শোনাবেন তানভীর তারেক। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন আসিফ রহমান।আগামী ২৪ জুলাই নাগরিক টিভিতে লাইভ অনুষ্ঠান চলবে রাত ১১টা ২০ মিনিট থেকে ১টা পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র