নায়কই জানে না সিনেমায় চুক্তির খবর

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জিয়াউল রোশান ও ‘হৃদয়ের আয়না’ ছবির পোস্টার

জিয়াউল রোশান ও ‘হৃদয়ের আয়না’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

২২ বছর আগে মুক্তি পাওয়া সুপারহিট সিনেমা ‘হৃদয়ের আয়না’র নামে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন তরুণ নির্মাতা সাজ্জাদ খান। যেখানে নায়ক হিসেবে পাওয়া যাবে জিয়াউল রোশানকে। বেশ কয়েকদিন ধরেই পরিচালক ও নায়কের বারদ দিয়ে এমন সংবাদ প্রচার হচ্ছে বিভিন্ন গণমাধ্যমে।

তবে বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে জিয়াউল রোশানের দাবি, তিনি ‘হৃদয়ের আয়না’ নামে কোন সিনেমায় চুক্তিবদ্ধ হননি। আর বিভিন্ন গণমাধ্যমে এই সিনেমা নিয়ে তার বক্তব্য দিয়ে যে খবর প্রকাশ করা হচ্ছে তাতে তিনি অবাক।

এই সিনেমার খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর রোশনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আপনার থেকে আমি সিনেমার নামই প্রথম শুনলাম। অভিনয় করছি সেটা তো আরও পরের বিষয়। আর এমন নামের কোন সিনেমায় কাজের ব্যাপারে আমার সঙ্গে কারও কথা হয়নি।’

এমন বিভ্রান্ত ছড়ানো নিয়ে পরিচালক সাজ্জাদ খান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আমি কোন মিডিয়াকে নিশ্চিত করে বলিনি আমার সিনেমার নায়ক রোশান। তবে আমরা তাকে নায়ক হিসেবে ভাবছি। শিগগিরই সিনেমাটির নায়ক নায়িকার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেব।’

এদিকে ২২ বছর আগের ‘হৃদয়ের আয়না’ সিনেমা নায়ক ছিলেন রিয়াজ। তার বিপরীতে অভিনয় করেছিলেন আয়না। সিনেমাটি ১৯৯৭ সালে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম ব্যবসা সফল সিনেমা ছিল।

নতুন সিনেমার চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করছে যাদুকাঠি মিডিয়া ইন্টারন্যাশনাল।

আপনার মতামত লিখুন :