Barta24

বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

English Version

শাকিবের ‘আগুন’ সিনেমার নায়িকা জাহারা মিতু

শাকিবের ‘আগুন’ সিনেমার নায়িকা জাহারা মিতু
শাকিব খান ও জাহারা মিতু
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

শাকিব খানের নতুন সিনেমা ‘আগুন’-এর নায়িকা কে হবে তা নিয়ে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল নানা গুঞ্জন। অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে ঘোষণা করা হলো নায়িকার নাম।

‘আগুন’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নবাগত অভিনেত্রী ফাতেমা তুজ জাহারা মিতু। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক বদিউল আলম খোকন। ছবিটি প্রযোজনা করবে দেশ মাল্টিমিডিয়া।

মঙ্গলবার (৯ জুলাই) ‘আগুন’ ছবির জন্য শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন মিতু। এর মধ্য দিয়েই চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন নবাগত এই অভিনেত্রী।

ফাতেমা তুজ জাহারা মিতু ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন। এরপর থেকেই মিডিয়াতে ক্যারিয়ার গড়ায় মন দেন তিনি।

‘আগুন’ সিনেমায় শাকিব-মিতুর পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও।

আপনার মতামত লিখুন :

হুমায়ূন আহমেদ স্মরণে ‘কৃষ্ণপক্ষ’

হুমায়ূন আহমেদ স্মরণে ‘কৃষ্ণপক্ষ’
‘কৃষ্ণপক্ষ’ ছবির পোস্টার

হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবস ১৯ জুলাই। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩টায় চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায় থাকছে মেহের আফরোজ শাওনের প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’।

কিংবদন্তি কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের কাহিনী অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে।

‘কৃষ্ণপক্ষ’তে অভিনয় করেছেন রিয়াজ, মাহি, ফেরদৌস আহমেদ, তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, মাসুদ আখন্দ, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ।

শুধু ‌‘কৃষ্ণপক্ষ’ নয়, বিশেষ এ দিনটিকে ঘিরে চ্যানেল আইয়ের পুরো অনুষ্ঠানমালায়ই থাকবে হুমায়ূন আহমেদ স্মরণে।

সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ দিয়ে শুরু হবে মূল অনুষ্ঠান। এ অনুষ্ঠানে হুমায়ূন আহমেদের বিভিন্ন গান পরিবেশন করা হবে। সকাল পৌনে ১০টায় প্রচার হবে বিশেষ তৃতীয় মাত্রা। দুপুর ১২.৩৫ মিনিটে স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে বিশেষ ব্যক্তিদের অংশগ্রহণে তারকাকথনের বিশেষ পর্ব।

৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’

৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’
‘নোয়াশাল’ ধারাবাহিক নাটকের কলাকুশলীরা

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ বৃহস্পতিবার (১৮ জুলাই) প্রচারের মধ্য দিয়ে শেষ হচ্ছে। প্রায় পাঁচ বছর পর ৮৭১তম ও শেষ পর্ব প্রচারের পর থামছে ধারাবাহিকটির যাত্রা।

আকাশ রঞ্জনের রচনায় নাটকটি গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেন মীর সাব্বির। ২০১৪ সালের ২ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার শুরু হয়েছিল ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকটি। এরপর প্রতি সপ্তাহে সোম থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়ে আসছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563361487902.jpgনাটকটি নিয়ে নির্মাতা মীর সাব্বির বলেন, ‘আরটিভিতে যখন এই নাটকটি শুরু হয় তখন আমরা ২৬ অথবা ৫২ পর্বের নাটকের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু এই নাটকটি যে এত দীর্ঘ নাটক হবে সেটি এখনো আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। এটি যে এত জনপ্রিয় হবে কল্পনাই করতে পারিনি। দুটো অঞ্চলের ভাষা নিয়ে তৈরি একটি নাটক আপামর জনতা গ্রহণ করেছে এবং তাদের ভালোবাসা পেয়েছি। তবে এই শেষই শেষ নয়। আমরা নতুন কিছু করতে চাই।’

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র