এ কোন রাম কাপুর!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
রাম কাপুর

রাম কাপুর

  • Font increase
  • Font Decrease

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুরের বেশ কয়েকটি স্থিরচিত্র। যা দেখে রীতিমতো সকলেই চমকে গিয়েছেন।

কিন্তু রাম কাপুর কী এমন ছবি শেয়ার করলেন যা দেখে চমকে যেতে হলো তার ভক্তদের?

সোশ্যাল মিডিয়ায় রাম কাপুরের ছবিগুলো দেখে সকলে অবাক হচ্ছে, কারণ রাম এখন আর আগের মতো মোটা নেই। ৪৫ বছর বয়সী এই অভিনেতা নিজের শরীরের এতোটাই পরিবর্তন এনেছেন যা দেখে চমকে যেতে বাধ্য হচ্ছেন সকলে।

ওজন কমানো প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাম কাপুর বলেন- ‘আমি যখন শুরু করি সেসময় আমার ওজন ছিলো ১৩০ কেজি। যার মধ্য থেকে ২৫-৩০ কেজি কমিয়েছি।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562860205787.jpgযোগ করে এই অভিনেতা আরও বলেন- ‘ওজন কমানোর জার্নিটা শুরু করেছি ৪৩ বছর বয়স থেকে। এই পর্যায়ে আসতে সময় লেগেছে দুই বছর। কিন্তু সিদ্ধান্ত নিয়েছিলাম যেভাবেই হোক ওজন কমাবো। এ কারণে সকল কাজ থেকেও বিরতি নিয়ে নেই। কারণ জানতাম এর জন্য ছয় মাস থেকে বছর খানেক সময় প্রয়োজন।’

এদিকে, রাম কাপুরের এই নতুন অবতার দেখার পর সহকর্মী থেকে শুরু করে সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন। এছাড়া তার স্ত্রী গৌতমি কাপুর তো স্বামীকে ‘হটি’ বলেই সম্বোধন করে ফেলেছেন।

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’, ‘কাসাম সে’র মতো জনপ্রিয় টেলিভিশন সিরিয়ালে দেখা গেছে রাম কাপুরকে। এছাড়া বলিউড ছবি ‘এজেন্ট বিনোদ’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘সাদি কে সাইড ইফেক্ট’, ‘মেরি দার্দ কি মারুতি’ এবং ‘লাভযাত্রী’তে দেখা গেছে তাকে।

সম্প্রতি রাম কাপুরকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘কারলে তু ভি মোহাব্বাত’-এর তৃতীয় মৌসুেমে। এতে তার সহশিল্পী ছিলেন সাক্ষী তানওয়ার।

আপনার মতামত লিখুন :