মিতালীর ছবি পেতে মিডিয়ার সুপারিশ চান তাপসী

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
মিতালী রাজ ও তাপসী পান্নু

মিতালী রাজ ও তাপসী পান্নু

  • Font increase
  • Font Decrease

মহেন্দ্র সিং ধোনি, মিলখা সিং, মেরি কমসহ অনেক ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে বলিউডে ইতিমধ্যে নির্মিত হয়েছে বেশ কয়েকটি বায়োপিক। এরই ধারাবাহিকতায় এবার আরও এক খেলোয়াড়ের জীবনী নিয়ে নির্মাণ করা হচ্ছে একটি সিনেমা।

তবে এবার কোন পুরুষ খেলোয়াড় নয়, নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে ভারতের নারী ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মিতালী রাজের জীবনী নিয়ে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/14/1563112540232.jpgশোনা যাচ্ছে- নাম ঠিক না হওয়া ছবিটিতে মিতালীর চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। যদিও এ বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

ছবিতে অভিনয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করলেও, তাকেই যেন নেওয়া হয় এ কারণে মিডিয়াকে সুপরিশ করতে বলেছেন বলিউডের এই অভিনেত্রী।

গত ১২ এপ্রিল একটি সংস্থার অংশ হিসেবে ক্যানসার আক্রান্ত শিশুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাপসী পান্নু। সেখানে তাপসীতে প্রশ্ন করা হয় তিনি মিতালীর চরিত্রে অভিনয় করছেন কিনা। এর জবাবে মজা করে বলিউডের এই অভিনেত্রী মিডিয়াকে বলেন তারা যেন তার নামটি নির্মাতাদের কাছে সুপারিশ করেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/14/1563112553379.jpgএ প্রসঙ্গে তাপসী বলেন- ‘যদি আমি ছবিটিতে কাজ করার সুযোগ পাই তাহলে দারুণ মজা করে ক্রিকেট খেলব। আপনাদের (গণমাধ্যম কর্মী) মধ্যে যদি কারও ছবিটির নির্মাতাদের সঙ্গে পরিচয় থাকে তাহলে দয়া করে আমার নামটি সুপারিশ করবেন। কারণ আমি এই ছবিটিতে চুক্তিবদ্ধ হতে চাই।’

আপনার মতামত লিখুন :