ফারুকী-তিশার দাম্পত্য জীবনের ৯ বছর

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

  • Font increase
  • Font Decrease

তারকাদের একের পর এক ঘর ভাঙার খবরের মাঝে যেন একটু ব্যতিক্রম দেশের গুনী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এই তারকা দম্পতি আজ (১৬ জুলাই) তাদের দাম্পত্য জীবনের ৯ বছরে পা রেখেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/16/1563263348993.jpgদীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

প্রেমের গল্প শেয়ার করে তিশা বলেছিলেন, আমাদের প্রেম করে বিয়ে। তাও সুপার প্রেম। আর ভালো লাগার শুরুটা হয়েছিল একটু অন্যরকম ভাবে। ওর (ফারুকী) ব্রেকআপ হয়েছিল। আমি গিয়েছিলাম সান্ত্বনা দিতে। ব্যাস, প্রেম হয়ে গেল।

এদিকে আজকের এই বিশেষ দিনে ফারুকীর সঙ্গে তোলা পুরান কয়েকটি ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছে, “আজকে আমাদের বিবাহ বার্ষিকী! নয় বছর আগে, এই দিনে, আমরা একটি নতুন যাত্রা শুরু করি। এটি সবসময় একই ছিল না। মিশ্রিত ছিল অনেক আবেগ। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।”

মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে লিখেছেন, ভালো সময় হোক কিংবা খারাপ, তথাকথিত সাফল্য কিংবা ব্যর্থতা, চাপে এবং তাপে, নিষ্প্রাণ বা প্রাণবন্ত, ঝলমলে বা একঘেঁয়ে মুহূর্তে, নয় বছর এইরকম পাশে থাকার জন্য ভালোবাসা। হ্যাপি অ্যানিভারসারি টু আস।

বর্তমানে ‘শনিবার বিকেল’ ছবিটি নিয়ে বিদেশি বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। অন্যদিকে নুসরাত ইমরোজ তিশা ঈদের নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন।

আপনার মতামত লিখুন :