Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ'

ঘোষণার পরদিনই আবেদনের সময় শেষ

ঘোষণার পরদিনই আবেদনের সময় শেষ
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

প্রথমবারের মতো 'মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। মিস ওয়ার্ল্ডের পরে এবার 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার জন্য বাংলাদেশের প্রতিনিধি নির্বাচনের কাজটি করছে অন্তর শোবিজ।

মঙ্গলবার (১৬ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এই আয়োজনের তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের সহ-প্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেডের কর্ণধার স্বপন চৌধুরী।

সংবাদ সম্মেলনে স্বপন চৌধুরী বলেন, প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে ১০ দিন আগে। নিবন্ধন শেষ হবে আজ বুধবার (১৭ জুলাই) মধ্যরাতে।

এদিকে ১৬ জুলাই দুপুরে সংবাদ সম্মেলনে করে ঘোষণার একদিন পরেই ১৭ জুলাই প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ তারিখ করা হয়েছে। আর কোথায় প্রচারণা করা হয়েছে 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার?

বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্নে স্বপন চৌধুরী বলেন, 'আমরা সংবাদ সম্মেলন করছি শুধু প্রথমবার এই আয়োজনে আমাদের দেশ অংশ নিচ্ছে এই তথ্য জানাতে। আর প্রতিযোগিতার ব্যাপারটি আমরা ইন্টারনেটে প্রচার করেছি। এরই মধ্যে প্রায় ৫ হাজার আবেদন আমরা পেয়েছি।

তবে ইন্টারনেটে যে প্রচারের কথা বলছেন স্বপন চৌধুরী 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার ফেসবুক পেজ সে কথা বলছে না। প্রতিযোগিতার জন্য খোলা 'Mr World Bangladesh' নামের ফেসবুকে পেজে সর্বমোট লাইক রয়েছে ৭১৩ টি। আর ১১ জুলাই প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য আবেদনের যে পোস্ট করা হয়েছে সেই পোস্টে লাইক পড়েছে ৬ হাজার ৩০০ আর কমেন্ট পড়েছে ১৫ টি। এর বাইরে পেজটি থেকে আর তেমন কোন প্রচারণা করা হয়নি প্রতিযোগিতাটির ব্যাপারে। এছাড়া প্রতিযোগিতার জন্য যে ইউটিউব চ্যানেল খোলা হয়েছে সেখানে কোন ভিডিও না থাকলেও সাবস্ক্রাইবার আছে মাত্র ৩ জন।

তাহলে ইন্টারনেটে কোথায় প্রচারণা করছে আয়োজক অন্তর শোবিজ বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্নে প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বলেন,' দেখুন পৃথিবীর সব তথ্য এখন এক ক্লিকে পাওয়া যায়। আর গোপনে প্রতিযোগিতায় অংশ নিয়ে আমি আমার ছেলেকে তো পাঠাচ্ছি না। তার প্রচারণা না হলে আমরা ৫ হাজার আবেদন কিভাবে পেলাম।'

ফিলিপাইনের 'মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে এবার। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

এই প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন। আবেদনের যোগ্যতা- বয়স ১৮ থেকে ২৭ বছর, নাগরিকত্ব বাংলাদেশি, বৈবাহিক অবস্থা অবিবাহিত বা ডিভোর্সি, স্বাস্থ্য- শারীরিকভাবে সুস্বাস্থ্য ও উত্তম গুণাবলির অধিকারী হতে হবে। আবেদনের ঠিকানা- www.mrworldbd.com/application-form

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র