ঘোষণার পরদিনই আবেদনের সময় শেষ

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রথমবারের মতো 'মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। মিস ওয়ার্ল্ডের পরে এবার 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার জন্য বাংলাদেশের প্রতিনিধি নির্বাচনের কাজটি করছে অন্তর শোবিজ।

মঙ্গলবার (১৬ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এই আয়োজনের তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের সহ-প্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেডের কর্ণধার স্বপন চৌধুরী।

সংবাদ সম্মেলনে স্বপন চৌধুরী বলেন, প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে ১০ দিন আগে। নিবন্ধন শেষ হবে আজ বুধবার (১৭ জুলাই) মধ্যরাতে।

এদিকে ১৬ জুলাই দুপুরে সংবাদ সম্মেলনে করে ঘোষণার একদিন পরেই ১৭ জুলাই প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ তারিখ করা হয়েছে। আর কোথায় প্রচারণা করা হয়েছে 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার?

বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্নে স্বপন চৌধুরী বলেন, 'আমরা সংবাদ সম্মেলন করছি শুধু প্রথমবার এই আয়োজনে আমাদের দেশ অংশ নিচ্ছে এই তথ্য জানাতে। আর প্রতিযোগিতার ব্যাপারটি আমরা ইন্টারনেটে প্রচার করেছি। এরই মধ্যে প্রায় ৫ হাজার আবেদন আমরা পেয়েছি।

তবে ইন্টারনেটে যে প্রচারের কথা বলছেন স্বপন চৌধুরী 'মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগিতার ফেসবুক পেজ সে কথা বলছে না। প্রতিযোগিতার জন্য খোলা 'Mr World Bangladesh' নামের ফেসবুকে পেজে সর্বমোট লাইক রয়েছে ৭১৩ টি। আর ১১ জুলাই প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য আবেদনের যে পোস্ট করা হয়েছে সেই পোস্টে লাইক পড়েছে ৬ হাজার ৩০০ আর কমেন্ট পড়েছে ১৫ টি। এর বাইরে পেজটি থেকে আর তেমন কোন প্রচারণা করা হয়নি প্রতিযোগিতাটির ব্যাপারে। এছাড়া প্রতিযোগিতার জন্য যে ইউটিউব চ্যানেল খোলা হয়েছে সেখানে কোন ভিডিও না থাকলেও সাবস্ক্রাইবার আছে মাত্র ৩ জন।

তাহলে ইন্টারনেটে কোথায় প্রচারণা করছে আয়োজক অন্তর শোবিজ বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্নে প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বলেন,' দেখুন পৃথিবীর সব তথ্য এখন এক ক্লিকে পাওয়া যায়। আর গোপনে প্রতিযোগিতায় অংশ নিয়ে আমি আমার ছেলেকে তো পাঠাচ্ছি না। তার প্রচারণা না হলে আমরা ৫ হাজার আবেদন কিভাবে পেলাম।'

ফিলিপাইনের 'মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে এবার। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

এই প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন। আবেদনের যোগ্যতা- বয়স ১৮ থেকে ২৭ বছর, নাগরিকত্ব বাংলাদেশি, বৈবাহিক অবস্থা অবিবাহিত বা ডিভোর্সি, স্বাস্থ্য- শারীরিকভাবে সুস্বাস্থ্য ও উত্তম গুণাবলির অধিকারী হতে হবে। আবেদনের ঠিকানা- www.mrworldbd.com/application-form

আপনার মতামত লিখুন :