Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’

৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’
‘নোয়াশাল’ ধারাবাহিক নাটকের কলাকুশলীরা
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ বৃহস্পতিবার (১৮ জুলাই) প্রচারের মধ্য দিয়ে শেষ হচ্ছে। প্রায় পাঁচ বছর পর ৮৭১তম ও শেষ পর্ব প্রচারের পর থামছে ধারাবাহিকটির যাত্রা।

আকাশ রঞ্জনের রচনায় নাটকটি গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেন মীর সাব্বির। ২০১৪ সালের ২ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার শুরু হয়েছিল ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকটি। এরপর প্রতি সপ্তাহে সোম থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়ে আসছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563361487902.jpgনাটকটি নিয়ে নির্মাতা মীর সাব্বির বলেন, ‘আরটিভিতে যখন এই নাটকটি শুরু হয় তখন আমরা ২৬ অথবা ৫২ পর্বের নাটকের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু এই নাটকটি যে এত দীর্ঘ নাটক হবে সেটি এখনো আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। এটি যে এত জনপ্রিয় হবে কল্পনাই করতে পারিনি। দুটো অঞ্চলের ভাষা নিয়ে তৈরি একটি নাটক আপামর জনতা গ্রহণ করেছে এবং তাদের ভালোবাসা পেয়েছি। তবে এই শেষই শেষ নয়। আমরা নতুন কিছু করতে চাই।’

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠু প্রমুখ।

আপনার মতামত লিখুন :

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’
‘ভুলভুলাইয়া টু’ ছবির পোস্টারে কার্তিক আরিয়ান

অক্ষয় কুমার অভিনীত ‘ভুলভুলাইয়া’ (২০০৭) ছবিটির কথা মনে আছে নিশ্চই? ছবিটিতে ব্যবহৃত ‘আমি যে তোমার’ শিরোনামের গানটি আজও শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে রেখেছে।

এবার আসছে ছবিটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া টু’। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে কার্তিক আরিয়ান জানিয়েছিলেন, দারুণ একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। আর সোমবার ‘ভুলভুলাইয়া টু’তে নিজের প্রথম লুক প্রকাশ করে সকলকে চমকে দিয়েছেন বলিউডের এই অভিনেতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212176734.jpg

‘ভুলভুলাইয়া’তে ঠিক যে বেশে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার, একেবারে সেই সাজেই দেখা মিলল কার্তিকের। হলুদ রঙের ধুতি, কুর্তা, মাথায় হলুদ ফেটি, গলা ও হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক আর চোখে সানগ্লাস।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212016062.jpg

‘ভুলভুলাইয়া টু’তে কার্তিক ছাড়া আর কে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে একটি বিশেষ চরিত্রে পাওয়া যাবে অক্ষয় কুমারকে।

অনীশ বাজমী পারচালিত ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে ৩১ জুলাই। তার একদিন আগে মুক্তি পাবে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। এখন দেখার অপেক্ষা কে কাকে টেক্কা দেয়!

গ্লোবাল ফিল্ম ফেস্টিভ্যালে দেখা যাবে শাকিব-জয়া-শুভকে

গ্লোবাল ফিল্ম ফেস্টিভ্যালে দেখা যাবে শাকিব-জয়া-শুভকে
শাকিব খান, জয়া আহসান ও আরিফিন শুভ

ভারতের শিলিগুড়িতে অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্লোবাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৯। আগামী ২১ আগস্ট থেকে শুরু হওয়া এই ফিল্ম ফেস্টিভ্যালে দেখা যাবে বাংলাদেশের ৩ তারকা শাকিব খান, জয়া আহসান ও আরিফিন শুভকে।

উৎসবে বিভিন্ন দেশের মোট ৩৬টি পূর্ণদৈর্ঘ্য এবং ২৪টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখানো হবে। বাংলাদেশ থেকে তিনটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

গ্লোবাল ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ জানিয়েছে, উৎসবে দেখানো হবে শাকিব খান ও পাওলি দাম অভিনীত ‘সত্তা’, ইমপ্রেস টেলিফিল্মের ‘ইতি, তোমারই ঢাকা’, পিপলু খানের ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। এর বাইরে থাকছে আরিফিন শুভ অভিনীত ভারতীয় সিনেমা ‘আহা রে’ এবং জয়া আহসান অভিনীত ভারতীয় সিনেমা ‘কণ্ঠ’।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566210476702.jpg

‘সত্তা’ দেখানো হবে উৎসবের ২য় দিন সন্ধ্যা ৬টায়, জয়ার ‘কণ্ঠ’ দেখানো হবে উৎসবের শেষ দিন বিকেল ৪টায় এবং শুভর ‘আহা রে’ দেখানো হবে উৎসবের দ্বিতীয় দিন দুপুর ১২টায়।

উৎসবটি শেষ হবে আগামী ২৫ আগস্ট। এর মধ্যে ২২ আগস্ট অনুষ্ঠিত হবে ফ্যাশন শো।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র