Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

হুমায়ূন আহমেদ স্মরণে ‘কৃষ্ণপক্ষ’

হুমায়ূন আহমেদ স্মরণে ‘কৃষ্ণপক্ষ’
‘কৃষ্ণপক্ষ’ ছবির পোস্টার
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

হুমায়ূন আহমেদের প্রয়াণ দিবস ১৯ জুলাই। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩টায় চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায় থাকছে মেহের আফরোজ শাওনের প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’।

কিংবদন্তি কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের কাহিনী অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে।

‘কৃষ্ণপক্ষ’তে অভিনয় করেছেন রিয়াজ, মাহি, ফেরদৌস আহমেদ, তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, মাসুদ আখন্দ, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ।

শুধু ‌‘কৃষ্ণপক্ষ’ নয়, বিশেষ এ দিনটিকে ঘিরে চ্যানেল আইয়ের পুরো অনুষ্ঠানমালায়ই থাকবে হুমায়ূন আহমেদ স্মরণে।

সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ দিয়ে শুরু হবে মূল অনুষ্ঠান। এ অনুষ্ঠানে হুমায়ূন আহমেদের বিভিন্ন গান পরিবেশন করা হবে। সকাল পৌনে ১০টায় প্রচার হবে বিশেষ তৃতীয় মাত্রা। দুপুর ১২.৩৫ মিনিটে স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে বিশেষ ব্যক্তিদের অংশগ্রহণে তারকাকথনের বিশেষ পর্ব।

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র