এবার মেলবোর্নে ‘দ্য লাস্ট পোস্ট অফিস’

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
‘দ্য লাস্ট পোস্ট অফিস’ ছবির দৃশ্য

‘দ্য লাস্ট পোস্ট অফিস’ ছবির দৃশ্য

  • Font increase
  • Font Decrease

এ বছর মেলবোর্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য আমন্ত্রিত হয়েছে বাংলাদেশের তরুণ নির্মাতা অং রাখাইনের ‘দ্য লাস্ট পোস্ট অফিস’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

আগামী ১ আগস্ট থেকে ১৮ আগস্ট অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে চলবে উৎসবটি। এবারের উৎসবে ‘দ্য লাস্ট পোস্ট অফিস’ ‘ইন্টারন্যাশনাল শর্টস’ বিভাগে প্রদর্শনের জন্য মনোনীত হয়েছে এবং প্রতিযোগিতায় চলচ্চিত্রটি ৭ ও ৯ আগস্ট প্রদর্শিত হবে।

অং রাখাইনের ‘দ্য লাস্ট পোস্ট অফিস’ স্বল্পদৈর্ঘ্য ছবিটি গত বছর LOCARNO INTERNAIONAL FILM FESTIVAL (Open Doors) শাখায় ওয়ার্ল্ড প্রিমিয়ার দিয়ে যাত্রা শুরু করে ।

চলচ্চিত্রটি এখনও পর্যন্ত বেশ কয়েকটি উৎসবে প্রদর্শনের জন্য মনোনীত হয়েছে। এর মধ্যে রয়েছে CLERMONT- FERRAND SHORT FILM FESTIVAL 2019, TAMPERE FILM FESTIVAL 2019, HONG KONG INTERNATIONALN FILM FESTIVAL 2019।

‘দ্য লাস্ট পোস্ট অফিস’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার, শাহরিয়ার ফেরদৌস সজীব ও অশোক ব্যাপারী। এর গল্প লিখেছেন রাজীব রাফি।

প্রযোজনা প্রতিষ্ঠান খনা টকিজের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। প্রযোজনা করেছেন রুবাইয়াত হোসেন ও আদনান ইমতিয়াজ আহমেদ।

আগামী ১৯ জুলাই বিকেল ৪টায় বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরামের আয়োজনে শর্ট ফিল্ম ফোরামের অডিটোরিয়ামে প্রদর্শিত হবে ‘দ্য লাস্ট পোস্ট অফিস’।

আপনার মতামত লিখুন :